Hoop NewsHoop PlusHoop TrendingTollywood

মমতার হয়ে প্রচারে মিমি, দিদির সমর্থনে জলপাইগুড়ির ময়দানে নামলেন দাপুটে সাংসদ-অভিনেত্রী

প্রচারে নেমেছেন মিমি চক্রবর্তী। হেলিকপ্টার করে সোজা পৌঁছে গেছেন জলপাইগুড়ি। সেখানকার TMC প্রার্থী ডা: প্রদীপকুমার বর্মার সমর্থনে রোড শোয়ে অংশগ্রহণ করেন যাদবপুরের সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী।

এদিন মিমিকে দেখার জন্য রাস্তার দুপাশে হাজির হয় জনতার ঢল। সকলের উদ্দেশ্যে মিমি এদিন বলেন, ” মানুষের পাশে থাকে, তাঁদেরকেই মানুষ ভোট দেবেন। করোনার সময় যাঁর ২টাকা কেজি, চাল, গম সকলের বাড়িতে পৌঁছে দিয়েছ। মানুষের জন্য যাঁরা কন্যাশ্রী, যুবশ্রী, খাদ্য সাথী প্রকল্প এনেছেন, মানুষ তাঁদের পাশেই থাকবেন। দিদি যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখছেন, তা করতে হলে মানুষকেও দিদির পাশে থাকতে হবে।”

দুদিন আগেই জলপাইগুড়ির চালসার জনসভায় বক্তব্য রাখেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। সেখানে তিনি বলেন, “বিনা পয়সায় রেশন চাইলে তৃণমূল কংগ্রেসকে ভোট দিন। ক্ষমতায় এলে দুয়ারে রেশন কর্মসূচি। বাংলায় বিজেপিকে জিততে দেব না। গুলি করে যাঁরা লোক মারে, তাঁদের ভোট নয়। টাকা ছড়িয়ে ভোট কেনার চেষ্টা করছে বিজেপি।”

এদিকে শনিবারই উত্তরবঙ্গের শিলিগুড়িতে যান মমতা এবং গত রবিবার নিহতদের পরিবারের সঙ্গে দেখা করার কথা ছিল তাঁর। কিন্তু শনিবার রাতে নির্বাচন কমিশন নির্দেশ জারি করে ৭২ ঘণ্টা কোচবিহারে কোনও রাজনৈতিক নেতা যেতে পারবেন না। এরপর সেখানে না গেলেও শিলিগুড়িতে সাংবাদিক বৈঠক থেকে নিহতদের পরিবারের সঙ্গে ভিডিয়ো কলে কথা বলেন।

Related Articles