BollywoodHoop Plus

‘প্রসাদের থালায় পিঁয়াজ কেন?’ কটাক্ষের শিকার হয়ে মুখ খুললেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত

বলিউডের যদি কোনো বিতর্ক থাকে তাহলে সেই বিতর্ক আর কঙ্গনা রানাওয়াত যেন কোনো পয়সার মুদ্রার এপিঠ ওপিঠ। আর এই অভিনেত্রী নিত্যদিনই কোনো না কোনো বিতর্কে নাম থাকবেই। আর বাংলা প্রবাদে একটা প্রচলিত কথা আছে আপনি যেমনটা অন্যদের সঙ্গে করবেন, ঠিক সেটাই ফিরে আসবে আপনার নিজের কাছেও। এই কথার মর্ম এখন অভিনেত্রী বেশ ভালো করে বুঝতে পারলেন কুইন খ্যত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

দেশ এখন করোনার তান্ডবে নাজেহাল হয়ে পড়েছিল। এই কঠিন সময়ে দাঁড়িয়ে অভিনেত্রী একটি ট্যুইট করে বলেন, যেখানে আজ বহু মানুষ কোভিড ভাইরাসের কারণে মারা গেলেও অনেক কিছু নাকি ভালো হচ্ছে। কঙ্গনা লিখেছিলেন , ‘তৈরি করা এই ভাইরাসকে মানুষ একে অপরের অর্থনীতি ধ্বংস করার কাজে লাগিয়েছিল। আজ হয়তো মানুষ সেটাকে নিয়ে সন্ত্রস্ত হয়ে পড়েছে। কিন্তু এটা মানতেই হবে যে, এই ভাইরাস পৃথিবীকে নাকি সারিয়ে তুলছে। মানুষ মারা যাচ্ছে ঠিকই, কিন্তু বাদবাকি সবকিছু সেরে উঠছে’। এই ট্যুইটের পর অনেকেই ক্ষিপ্ত হন।

অনেকেই বলে ওঠেন, অভিনেত্রীর কাছে সব রকম সুযোগ সুবিধা আছে বলেই তিনি এ ধরনের কথা বলতে পারছেন। সেই বিতর্কের রেশ কাটতে না কাটতে পিঁয়াজ বিতর্কে নাম উঠে এল অভিনেত্রীর। এর জন্য অভিনেত্রীকে শুনতে হল হিন্দুধর্মের পাঠ ও। কি এমন হল অভিনেত্রীর সাথে। নবরাত্রির সময়ে টুইটারে একটি ছবি শেয়ার করেছিলেন কঙ্গনা । ক্যাপশনে লিখেছিলেন, ‘শুধু ভাবুন অষ্টমীতে বাড়িতে একমাত্র আপনিই উপোস করছেন, আর প্রসাদের থালা এই রকম দেখতে।’ হঠাৎই নেটিজেনদের নজরে আসে প্রসাদের থালায় লুচি, সুজি, ছোলার সঙ্গে রয়েছে পেঁয়াজ। পেঁয়াজকে এখনো সকলে আমিষের পদ মনে করেন বহুজন।

এরপরই ফের সোশ্যাল মিডিয়ার ট্রোলড হলেন ক্যুইন অভিনেত্রী। অবশ্য এরপর অভিনেত্রী নিজের স্বপক্ষে কথাও বলেন এরপর। তিনি এরপর লেখেন এই প্রসাদের থালাটি তাঁর ভাইয়ার জন্যই সাজানো হয়েছিল । কঙ্গনা তাঁর টুইটে আবার লেখেন, তিনি ভাবতে পারেননি, পেঁয়েজের মতো ছোট একটা বিষয়ও এখনকার ট্রেন্ডিং হতে পারে। তাঁর পরিবারের বাকি সদস্যরা যদি প্রসাদের সঙ্গে পেঁয়াজ খেতে পছন্দ করেন তো খাবেন, এতে সবার এত অসুবিধের কারণ তো তিনি দেখছেননা। এমনকি তিনি আরো বলেন।

তাতেও অভিনেত্রী ট্রোলড হওয়া কমেনি। এরপর অভিনেত্রী লিখলেন, লিখলেন ‘আমি তো বারবার বলেছি এই থালা ভাইয়ের জন্যই থালাটা সাজিয়েছিলাম। ওর যা ইচ্ছে ও খেতেই পারে। কিছু মানুষের বুদ্ধি সত্যিই কম।’ তবুও কঙ্গনার পোস্টের মন্তব্যস্থান ভরে যায় নানা রকমের কটূক্তিতে।

Related Articles