whatsapp channel

সালমান খানের বডিগার্ড শেরার এক বছরের বেতন সাধারণ ভারতীয়র সারাজীবনের রোজগার

পুরো নাম গুরমিত সিং জলি, যিনি বি টাউনে শেরা নামে পরিচিত , তিনি একজন ভারতীয় সেলিব্রিটি দেহরক্ষী । এই শেরা সালমান খানের সেরা বডিগার্ড। ভাইজানের ছায়াসঙ্গী তিনি। সর্বক্ষণ সালমানের সঙ্গে যুক্ত থাকেন। পুরো দ্বায়িত্ব…

Avatar

HoopHaap Digital Media

পুরো নাম গুরমিত সিং জলি, যিনি বি টাউনে শেরা নামে পরিচিত , তিনি একজন ভারতীয় সেলিব্রিটি দেহরক্ষী । এই শেরা সালমান খানের সেরা বডিগার্ড। ভাইজানের ছায়াসঙ্গী তিনি। সর্বক্ষণ সালমানের সঙ্গে যুক্ত থাকেন। পুরো দ্বায়িত্ব নিজের কাধে নিয়ে ভাইজানকে মুক্ত রাখেন সব কিছু থেকে। এখন জানতেই ইচ্ছা করছে কে এই শেরা?

প্রথমেই জানলাম শেরা হলেন একজন পাঞ্জাবী মানুষ, যার পুরো নাম গুরমিত সিং জলি। ১৯৮৭ সালে বডি বিল্ডিংয়ের জন্য মিঃ মুম্বইয়ের জুনিয়র খেতাব অর্জন করেছিলেন তিনি, এবং ১৯৮৮ সালে মিস্টার মহারাষ্ট্র জুনিয়র হিসাবে দ্বিতীয় স্থান অর্জন করেছিলেন। মহারাষ্ট্রের শিবসেনা’র সঙ্গে যুক্ত তিনি।

এই সেরার সেরা শেরা ১৯৯৫ সাল থেকে বলিউড অভিনেতা সালমান খানের দায়িত্ব পালন করছেন  এবং একবার বলেছিলেন “জব তাক জিন্দা হুন, ভাই কে সাথ রাহুঙ্গা” (আমি আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত তার সাথে থাকব)। ভাইজানকে দেখার পাশাপাশি, শেরা একটি সুরক্ষা সংস্থা টাইগার সিকিউরিটি পরিচালনা করেন। এছাড়াও অতীতে উইল স্মিথ, জ্যাকি চ্যান এবং মাইকেল জ্যাকসনের মতো মুম্বই সফরকালে শেরা আরও অনেক আন্তর্জাতিক সেলিব্রিটির নিরাপত্তা রক্ষা করেছিলেন।

কত টাকা বার্ষিক বেতন পান এই শেরা জানা আছে? ভাইজানের থেকে তিনি বছরে প্রায় ২ কোটির মতন টাকা পান। যিনি এত বড় তারকার দ্বায়িত্ব নিয়েছেন তাকে ২ কোটি বেতন দেওয়া সালমান খানের বা হাতের খেল। এমনিতেই সালমান বিতর্কিত হলেও মানব উন্নতির খাতে টাকা ব্যয় করেন, সেক্ষেত্রে এমন বিশ্বাসী বডিগার্ড যদি থাকে তবে তো সোনায় সোহাগা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media