whatsapp channel
BollywoodHoop Plus

অসহায়দের পাশে রিয়া চক্রবর্তী, কোভিড আক্রান্তদের সাহায্যের হাত বাড়ালেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা

এবারে অসহায় মানুষদের পাশে দাড়ানোর প্রয়াস করলেন গত বছরের চর্চিত এবং বিতর্কিত অভিনেত্রী রিয়া চক্রবর্তী। কোভিডের দ্বিতীয় ঢেউয়ে ভীত সন্ত্রস্থ গোটা দেশ। মানুষ এখন স্বাভাবিক ভাবে অক্সিজেন গ্রহণ করতে পারছে না। এছাড়াও পৃথিবীর অক্সিজেন মাত্রা বহু মাত্রায় হ্রাস পেয়েছে, বিশেষত দিল্লি ও মহারাষ্ট্রের অবস্থা খুবই সংকটজনক। এখনও পর্যন্ত ৩ লক্ষের বেশি মানুষ করোনায় আক্রান্ত। লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা।

ঠিক এই সময়ে মোক্ষম দান দিলেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের বিতর্কিত প্রেমিকা রিয়া চক্রবর্তী। এদিন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কিছু লিখলেন সাধারণ মানুষের উদ্দেশ্যে।

কী লিখলেন তিনি? “কঠিন সময় ঐক্যতার আহ্বান জানায়, আপনি যেভাবে পারেন সকলকে সাহায্য করুন…সাহায্য সাহায্যই হয় তা ছোট কিংবা বড়… আমি যদি কোনওভাবে সাহায্যে আসতে পারি তাহলে আমাকে ডিরেক্ট মেসেজ করুন..আমি সর্বোচ্চ চেষ্টা করব…নিজের খেয়াল রাখুন, সদয় হন… ভালবাসা এবং শক্তি রইল”।

গত বছরের ভিলেন এই বছর মানবদরদী হয়ে উঠতে চেয়েছেন। কিছুদিন আগেও রবীন্দ্রনাথের ‘সঞ্চয়িতা’হাতে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন তিনি। উৎসুক নেটিজেনগণ প্রশ্ন রেখেছিলেন, রিয়া বাংলা পড়তে জানেন কিনা…রিয়ায় যদিও উত্তর দেননি। চেষ্টা করছেন স্বাভাবিক ছন্দে ফেরার কিন্তু সুশান্তের অনুরাগীরা রিয়ার বিশ্বাসঘাতকতাকে ভুলতে পারেনি এবং সুশান্তের মৃত্যুর জন্য আজও রিয়া চক্রবর্তীকেই দ্বায়ী করেন।

whatsapp logo