whatsapp channel
GossipHoop Plus

কিং খানের সঙ্গে জুটি বেঁধেও সফল হতে পারেননি অভিনেত্রী মহিমা চৌধুরী

সুভাষ ঘাইয়ের সঙ্গে এর সঙ্গে এক বন্ধুত্বপূর্ণ সম্পর্কে ছিলেন মহিমা চৌধুরী। একসঙ্গে কাজ করেন পারদেশ মুভিতে। বি টাউনে সুপার হিট হয় এই মুভি । এই ছবিতে মহিমা চৌধুরীকে দারুন ভাবে উপস্থাপন করেন সুভাষ ঘাই। কিং খানের বিপরীতে মহিমা।উত্তরণের প্রথম ধাপে পা দিলেও আচমকা হারিয়ে যান তিনি।

সুভাষ ঘাই কি এর জন্য দ্বায়ী? একটা সময়ে মহিমা চৌধুরী সুভাষ ঘাইয়ের বিপরীতে গিয়ে কথা বলেন। অভিনেত্রীর দাবি ছিল, সুভাষ ঘাই তার সঙ্গে অসংলগ্ন কথা বলতেন এবং রীতিমত বুলিং করতেন।

সুভাষ ঘাই যদিও মহিমার দাবি অগ্রাহ্য করেন। সুভাষ ঘাইয়ের কথায় মহিমা তার ব্যাপারে মিথ্যা কথা ছড়িয়ে দিচ্ছেন। অবশ্য সুভাষ ও মহিমার ঝড় আরো তীব্র হয় যখন পরিচালক তাল সিনেমার জন্য ঐশ্বর্য রাইকে চয়ন করেন।

মহিমা এর পরেই ক্ষিপ্ত হন। এই ব্যাপারে সুভাষ ঘাই বলেন, ছবি সর্বদা সম্পর্ক দিয়ে হয় না। যে চরিত্রের জন্য যাঁকে পছন্দ বা যে ফিট, ছবিতে তাঁকেই নেওয়া উচিৎ।

সুভাষ মনে করেছিলেন তাল ছবির জন্য মহিমা নন, ঐশ্বর্য একমাত্র ফিট। অবশ্য সুভাষ ও মহিমার তাল কাটার পর মহিমা সেভাবে বলিউডে দাঁড়াতে পারেননি। তবে ধরকন ও তেরে নাম ছবিতে বিশেষ ভাবে দেখা যায় মহিমাকে। মাঝে তেলেগু ছবিতেও কাজ করেন মহিমা। কিন্তু এখন একেবারেই তলিয়ে যান মহিমা চৌধুরী।

whatsapp logo