whatsapp channel
BollywoodHoop Plus

করোনায় আক্রান্ত সাউথ সুপারস্টার আল্লু অর্জুন, চিন্তা বাড়ালেন ভক্তদের মনে

এবার করোনার দ্বিতীয় ঢেউয়ে ভাসলেন সাউথ ইন্ডাস্ট্রির খ্যাতনামা অভিনেতা আল্লু অর্জুন। সদ্য তিনি নিজে ট্যুইট করে জানিয়েছেন যে তিনি কোভিড পজিটিভ। তার শরীরের সামান্য উপসর্গ আছে। ইতিমধ্যে তিনি নিজেকে অন্তরালে করে নিয়েছেন। এবং তিনি অনুরোধ জানিয়েছেন তাদেরকে যারা আল্লু অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠ ছিলেন।

প্রসঙ্গত তিন সপ্তাহ আগে আল্লু অর্জুনের বাবার কোভিড রিপোর্ট পজিটিভ আসে। দেশজুড়ে যখন করোনার থাবায় একের পর এক মানুষ পৃষ্ঠ হচ্ছেন তখন বাড়ছে অক্সিজেনের স্বল্পতা। দিল্লী মুম্বাই জুড়ে এখন শুধুই অক্সিজেনের ঘাটতি। এখনও পর্যন্ত বহু তারকা এগিয়ে এসেছেন জনস্বার্থে। তবে আগামী দিনে এই সংকট কী দেখবে তা সকলের কাছে শঙ্কার বিষয়।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

উল্লেখ্য, লক ডাউন ওঠার পর থেকেই অভিনেতা আল্লু অর্জুন তার নতুন মুভির কাজ চালিয়ে গিয়েছেন। সম্প্রতি pushpa মুভির টিজার সামনে এসেছে। এই মুভিতে আল্লু অর্জুনের সঙ্গে অভিনয় করছেন রশমিকা মন্দনা। গত ৭ এপ্রিল এই মুভির টিজার ইউটিউবে প্রকাশ পেয়েছে। এখনও পর্যন্ত এর ভিউয়ার্স সংখ্যা গিয়ে দাড়িয়েছে ৫৩ মিলিয়ন।

চিকিৎসকরা বারবার আবেদন করছেন সকলকে ঘরেই থাকতে। বিনা প্রয়োজনে বাইরে যেতে বারণ করছেন। যদিও এর মধ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তদের সংখ্যা। বলিউড, টলিউড এবং সাউথ ইন্ডাষ্ট্রি মিলিয়ে বহু মানুষ করোনার প্রকোপে বলি হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

whatsapp logo