Hoop PlusHoop TrendingTollywood

তৃণমূল ছেড়ে স্বস্তির নিঃশ্বাস, রাজনীতির জন্য অভিনয়ের কেরিয়ার নষ্ট করেছি, আফসোস দেবশ্রীর

বহু বছর অভিনয় জগৎ থেকে দূরে ছিলেন তিনি। মনের মতন চরিত্র তিনি পাচ্ছিলেন না। জমিয়ে রাজনীতি করবেন এই ইচ্ছায় তৃণমূলে যোগ দেন তিনি। হয়ে ওঠেন রায়দীঘির সংসদ।

সাংসদ হয়েও খুশি নন তিনি। রাজনীতির ময়দানে এসে অপমানিত হয়েছেন। দল ত্যাগের কারণ হিসেবে দেবশ্রী জানিয়েছেন যে তৃণমূল দল তাকে শুধুমাত্র ব্যাবহার করেছে কিন্তু যোগ্য সন্মান দেয়নি। এখানে দেবশ্রী রায়ের দাবী, টানা দশ বছর কাজ করার পরেও তিনি বুঝতে পেরেছেন যে একমাত্র অভিনয় জগৎ তার নিজের। তার দাবী তিনি রাজনীতি থেকে কোনো সন্মান পাননি কিন্তু দশের সেবা করার ইচ্ছা তার আছে। দেবশ্রীর কথায়, তিনি দলের জন্য অনেক কিছুই করেছেন, দিদি যখন যেই স্টেজে নাচতে বলেছেন তিনি নেচেছেন এমনকি রানি মুখার্জিকে পর্যন্ত এনেছেন তার রাজনৈতিক মঞ্চে।

এবারে ফিরছেন ছোট পর্দায়। আমরা আগেই প্রকাশ করেছি যে স্নেহাশিস চক্রবর্তীর সংস্থা ব্লুজ এর হাত ধরে তিনি ছোট পর্দায় আসতে চলেছেন। এপ্রসঙ্গে এবার স্বয়ং দেবশ্রী জানান যে তার চিত্রনাট্য শুনে ভাল লেগেছে। চলতি ধারাবাহিকের থেকে এক দম ভিন্ন স্বাদের গল্প। আমার চরিত্রের যথেষ্ট গুরুত্ব আছে। ফলে, রাজি হয়ে গিয়েছি। এই প্রসঙ্গে দেবশ্রী এও বলেন,” ১০ বছর অভিনয় থেকে দূরে। নিজের ইচ্ছেতেই ভিন্ন ধারার কাজে ব্যস্ত ছিলাম। এখন মনে হচ্ছে, সঠিক সিদ্ধান্ত নিইনি। রাজনীতি আমার জন্য নয়। ক্যামেরার সঙ্গে জন্ম থেকে বন্ধুত্ব। অভিনয়ই আমার উপযুক্ত ক্ষেত্র।’’ সূত্রের খবর, আগামী মাসের শুরুতেই প্রোমো দেখা যাবে। শ্যুটিং শুরু হবে মে মাসের দিক থেকে। জুন মাসে সম্ভবত টেলিকাস্ট হবে এই ধারাবাহিক। অবশ্য দেবশ্রী রায়ের বিপরীতে কে থাকবেন তা এখনও জানা যায়নি।

প্রসঙ্গত, ১৯৮৮ সালে বি আর চোপড়ার মহাভারত এ প্রথম সত্যবতী চরিত্রে অভিনয় করেন। যা আজও প্রশংসিত এবং জনপ্রিয়। এরপর তাকে প্রথম বাংলা সিরিজ দেনাপাওনা তে দেখা যায়। এছাড়াও লৌহ কপাট ও বিরাজ বউ সিরিজেও দেখা যায় দেবশ্রীকে। বাংলা ছাড়াও হিন্দি টেলি সিরিজ সমর্পণ এ অভিনয় করেন তিনি। এরপর তাকে টিভির পর্দায় সেভাবে দেখা যায়নি। যদিও দিদি নং ওয়ান শোতে একবার তিনি সঞ্চালকের জায়গায় ছিলেন। ব্যাস, এরপরেই তাকে রাজনীতির ময়দানে পাওয়া যায়। কিন্তু এখন তিনি সেই ময়দান ছেড়েও বেরিয়ে এসেছেন। নতুন করে পা রাখতে চলেছেন টেলি পর্দায়।

Related Articles