whatsapp channel

Krishnakoli: নকল বেবি বাম্প নিয়ে মজাদার ছবি শেয়ার করলেন ‘কৃষ্ণকলি’-এর ‘কৃষ্ণা’ সৌমী চট্টোপাধ্যায়

‘কৃষ্ণকলি’-তে দেখা যাচ্ছে, কৃষ্ণা পুত্রসন্তানের জন্ম দিয়েছে। কৃষ্ণার চরিত্রে অভিনয় করছেন সৌমী চট্টোপাধ্যায় (Soumi Chatterjee)। ছোট পর্দার যথেষ্ট পরিচিত মুখ সৌমী এর আগেও একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। এর মধ্যে রয়েছে ‘দীপাবলীর সাতকাহন’, ‘কপালকুন্ডলা’। সম্প্রতি ‘কৃষ্ণকলি’-র অন্তঃসত্ত্বা লুকের ছবি সোশ্যাল মিডিয়ায়

Avatar

HoopHaap Digital Media

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র সম্প্রচার চলছে টানা তিন বছর ধরে। চিত্রনাট্যের রদবদল সত্ত্বেও ‘কৃষ্ণকলি’ দর্শকদের কাছে জনপ্রিয়। এই মুহূর্তে সিরিয়ালে নিখিল ও শ‍্যামার মেয়ে কৃষ্ণা অন্তঃসত্ত্বা।

‘কৃষ্ণকলি’-তে দেখা যাচ্ছে, কৃষ্ণা পুত্রসন্তানের জন্ম দিয়েছে। কৃষ্ণার চরিত্রে অভিনয় করছেন সৌমী চট্টোপাধ্যায় (Soumi Chatterjee)। ছোট পর্দার যথেষ্ট পরিচিত মুখ সৌমী এর আগেও একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। এর মধ্যে রয়েছে ‘দীপাবলীর সাতকাহন’, ‘কপালকুন্ডলা’। সম্প্রতি ‘কৃষ্ণকলি’-র অন্তঃসত্ত্বা লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সৌমী। তাঁর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, বেবিবাম্পে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি বিখ্যাত বাংলা গানের কয়েকটি লাইন উদ্ধৃত করেছেন, “আমাদের কোনটা আসল, কোনটা নকল- তোমরা জানো না, এর বাইরে জগৎ আছে, আমরা মানি না”। তবে একটু লক্ষ্য করলে দেখা যাবে, গানের লাইনে কিছু পরিবর্তন এনেছেন কৃষ্ণা ওরফে সৌমী।

 

View this post on Instagram

 

A post shared by SOUME CHATTERJEE (@soumechatterjee)

সৌমী এই ছবিটি শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায়। সৌমীর সাথে ছবিতে এক ব্যক্তিকে দেখা যাচ্ছে। তিনিও বেবিবাম্পের ছলে পেটের উপর হাত দিয়ে মজা করে ছবি তুলেছেন। তবে তাঁর পরিচয় জানা যায়নি।

‘কৃষ্ণকলি’র কাহিনী শুরু হয়েছিল এক শ‍্যামলা মেয়েকে ঘিরে। তার নাম শ‍্যামা। এই চরিত্রে অভিনয়ের জন্য নায়িকা তিয়াশা রায় (Tiasha Ray)-কে মেকআপের মাধ্যমে শ‍্যামবর্ণ লুক দেওয়া হলে তা নিয়ে শুরু হয় বিতর্ক। অনেকেই বলেন, শ‍্যামলা রঙের নায়িকাকে কেন সিলেক্ট করা হল না এই সিরিয়ালে! কিন্তু অনেক বাধা-বিঘ্ন পেরিয়েও তিন বছর অতিক্রান্ত করেছে ‘কৃষ্ণকলি’।

 

View this post on Instagram

 

A post shared by SOUME CHATTERJEE (@soumechatterjee)

Avatar