BollywoodHoop PlusHoop Trending

বিনামূল্যে অক্সিজেন কনসেনট্রেটর পৌঁছে দেবেন সুনীল শেট্টি, অভিনেতাকে কুর্নিশ নেটিজেনদের

করোনার তাণ্ডব থেকে নিস্তার পাচ্ছেন না কেউই। এর তাণ্ডবে জর্জরিত আপামর জনসাধারণ। প্রতিদিন আক্রান্তের সংখ্যা ৩ লাখ ছাড়িয়ে যাচ্ছে। কেউ এর সঙ্গে লড়াই করে জিততে পারছেন কেউ জীবন দিয়ে হেরে যাচ্ছেন। দেশের প্রতিটা কোণায় কোণায় হয় বেডের অভাব নয়ত অক্সিজেনের অভাব।

করোনার দ্বিতীয় ওয়েভে বাদ যাচ্ছেন না কেউই। আবালবৃদ্ধবনিতা এর শিকার হচ্ছেন। জ্বর, পেটখারাপ, কাশির মধ্যে দিয়ে প্রাণ ত্যাগ করছেন অনেকে। ইতিমধ্যে ভ্যাকসিন দেওয়ার প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। প্রতিটা রাজ্যের হাতে পৌঁছে গিয়েছে করোনা ভ্যাকসিন। ১৮ বছরের উর্ধে প্রত্যেকের করোনা ভ্যাকসিন বাধ্যতামূলক।

করোনার সঙ্গে মোকাবিলা করার জন্য বলিউডের বহু তারকা এগিয়ে এসেছেন। সুস্মিতা দিল্লীর জন্য অক্সিজেন সিলিন্ডারের ব্যাবস্থা করেছেন, অক্ষয় কুমার, সোনু সুদ থেকে প্রত্যেকেই সাহায্যের হাত বাড়িয়েছেন। এবার করোনায় মানবিক হাত বাড়িয়ে দিলেন সুনীল শেট্টি। বিনামূল্যে অক্সিজেন কনসেনট্রেটর পৌঁছে দেবেন কেভিএন ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে।

কেভিএন (KVN) ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে ফ্রি অক্সিজেন কনসেনট্রেটরের যোগান দেবেন সুনীল শেট্টি। এদিন অভিনেতা Feed My City to provide oxygen concentrators’-এ যোগ দিয়েছেন এবং ট্যুইট করে লেখেন, “আমরা একটা কঠিন পরীক্ষার মধ্যে দিয়ে যাচ্ছি। শুধু আশার আলো এখানেই মানুষ মানুষের সাহায্যে এগিয়ে আসছে। বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণে কেভিএন ফাউন্ডেশনের উদ্যোগে সামিল হতে পেরে নিজেকে ধন্য মনে করছি।”

Related Articles