whatsapp channel
Hoop Plus

ঝুমা বৌদির অসাধারন নাচে উত্তাল সোশ্যাল মিডিয়া, ভিডিও তুমুল ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অন্তরা বিশ্বাস তথা মোনালিসা সোশ্যাল মিডিয়া বেশ সক্রিয় দেখা যায় তাকে। তার ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি প্রায় ঝড় তোলে নেট দুনিয়ায়। সেই ছবিতে লাখ লাখ লাইক পড়ে এবং প্রশংসিত হয় অভিনেত্রী। হইচইয়ের ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো 2’ তে অভিনয় করার পর বাঙ্গালীদের মনে জায়গা করে নিয়েছেন অন্তরা। সেই ওয়েব সিরিজে বেশ প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। এছাড়াও তার ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিও বা ছবি বেশ প্রশংসনীয় হয়।

সম্প্রতি তিনি একটি ইনস্টাগ্রামে তার নাচের ভিডিও পোস্ট করেছেন। তিনি ‘ঘর মরে পর্দেসিয়া’ গানে তাকে নাচতে দেখা গিয়েছে। সেই ভিডিওতে প্রায় ৬২ হাজারের বেশি লাইক পড়েছে এবং প্রশংসায় ভরে গেছে কমেন্ট বক্স। এই ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেটনগরিতে। এছাড়াও তিনি কিছুদিন আগে একটি পোস্ট করেছিলেন যা বরাবরের মতো প্রশংসা কুড়িয়েছেন।

প্রসঙ্গত তিনি বলিউড টলিউডের পাশাপাশি ভোজপুরি সিনেমায় অভিনয় করেছেন এবং দর্শকদের মন জয় করেছেন। তিনিই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বেশ বিখ্যাত। বলিউডে তিনি কিছু সিরিয়াল করে দর্শকদের মন জয় করেছেন। ‘নাগিন’, স্টার প্লাসের সিরিয়াল ‘নজর’এ তাকে দেখা গেছে। এই সিরিয়াল করে তিনি আরও দর্শকের মন জয় করেছেন। এখন দেখুন ঝুমা বৌদি নাচের ভিডিও।

whatsapp logo