whatsapp channel

মানসিক অত্যাচারে সম্পর্কে ভাঙন, প্রথম বিয়ে নিয়ে মুখ খুললেন ‘কাটা লাগা গার্ল’

২০০২ সালে কাঁটা ডিজে ডল ফিট রিমিক্স হয়েছিল। সেই গান যে কী পরিমাণ হিট করেছিল তা সকলেরই মনে থাকার কথা। আজ ও এই রিমিক্স গানের দুনিয়ায় একের পর এক রিমিক্স…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০০২ সালে কাঁটা ডিজে ডল ফিট রিমিক্স হয়েছিল। সেই গান যে কী পরিমাণ হিট করেছিল তা সকলেরই মনে থাকার কথা। আজ ও এই রিমিক্স গানের দুনিয়ায় একের পর এক রিমিক্স চলছে ঠিক একইভাবে এই গানটি যেন চিরকালের হিট। আর সেই গানের শ্যুট করার জন্য মাত্র ৭ হাজার টাকা পেয়েছিলেন শেফালি জরিওয়ালা। এই গান সেই সময় যেমন জনপ্রিয় পায় ঠিক একইভাবে এখনো সমান ভাবে জনপ্রিয়। ইঞ্জিনিয়ারিং পড়ার ফাঁকে প্রথম বলিউডে এই গানের নাচ দিয়ে অভিনয় জগতে পা রাখা অভিনেত্রী শেফালি জারিওয়ালার

Advertisements

এরপর একাধিক এর মিউজিক ভিডিও করার পর নাচ বালিয়ে ৫-এ অংশ নিয়েছিলেন শেফালি। সঙ্গে ছিলেন তাঁদের বয়ফ্রেন্ড পরে স্বামী পরাগ ত্যাগী। ২০১৮-এ ডিজিটাল প্ল্যাটফর্মে ‘বেবি কাম না’-তে কমেডি অভিনয় করেছিলেন শেফালি। সঙ্গে ছিলেন শ্রেয়স তলপাড়ে। এরপর ২০১৯ সালে বিগ বস ১৩ তেও ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে গিয়েছিলেন শেফালি। আর সেখানে না জিততে পারলেও সকলের মন জিতেছিলেন শেফালি।

Advertisements

অভিনেত্রী নিজের কেরিয়ারের মাঝে সঙ্গীতশিল্পী হরমিত সিংয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু এই দাম্পত্য জীবন সুখের হয়নি বেশিদিন। ২০০৯ সালে দাম্পত্য জীবনে ইতি টেনে দেন অভিনেত্রী। কিন্তু কেন? এই নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে কথা বলেন শেফালি। শেফালি বললেন, সমস্যা যে কেবল শারীরিক ছিল, তা কিন্তু নয়। প্রবল মানসিক হিংসার শিকার হয়েছিলেন প্রথম তিনি। কিন্তু সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে পেরেছিলেন আর্থিক ভাবে স্বাধীন ছিলেন বলে।

Advertisements

তবে সেই সময় বিবাহবিচ্ছেদ নিয়ে মানুষের মনে নানান ছুৎমার্গ ছিল এর জন্য সমাজের বহুজনের নানান চোখ রাঙানি সহ্য করতে হয়েছিল। কিন্তু শেফালি জানিয়েছেন, অভিনেত্রীর পরিবারের সমর্থন এবং অর্থনৈতিক দিক নিয়ে স্বাধীন ছিলেন বলে এই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিতে পেরেছিলেন তিনি। নানান কটাক্ষের মুখোমুখি তিনি হয়েছিলেন তবে সে সব মানুষকে এটা বোঝানো উচিত ছিল যে তাদের এই কাজগুলোর জন্য তাদের কোনো দায় ছিলনা।

Advertisements

তবে শেফালি ২০১৪ সালে দ্বিতীয়বার বিয়ে করেন তিনি। অভিনেতা পরাগ ত্যাগীর সঙ্গে বেশ খুশি অভিনেত্রী। দাম্পত্য জীবনের বহু মুহূর্ত উঠে আসে অভিনেত্রীর ইনস্টাগ্রামের নানান পোস্টে। এই মিষ্টি দাম্পত্য জীবনে সন্তান দত্তক নিতে চান। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সন্তান দত্তক নিতে পারছেননা। সব ঠিক হয়ে গেলে তাঁদের ঘরে এক শিশুর আগমন হবে তাঁর জন্য দিন গুনছেন এই জুটি।

whatsapp logo
Advertisements
Avatar