whatsapp channel

ঘরে এলো নতুন অতিথি, পোস্ট শেয়ার করে সুখবর জানালেন মহেন্দ্র পত্নী সাক্ষী

কোভিড-১৯ এর মারাত্মক দ্বিতীয় ঢেউ ভারতকে আঁকড়ে ধরে রেখেছে, মঙ্গলবার ৩,৮২,০০০ এরও বেশি নতুন করোনা কেস সামনে এসেছে। সরকার অক্সিজেন এবং হাসপাতালের শয্যার ঘাটতি মোকাবেলা করার চেষ্টা করলেও মৃত্যুর সংখ্যা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কোভিড-১৯ এর মারাত্মক দ্বিতীয় ঢেউ ভারতকে আঁকড়ে ধরে রেখেছে, মঙ্গলবার ৩,৮২,০০০ এরও বেশি নতুন করোনা কেস সামনে এসেছে। সরকার অক্সিজেন এবং হাসপাতালের শয্যার ঘাটতি মোকাবেলা করার চেষ্টা করলেও মৃত্যুর সংখ্যা বাড়ছে। এমনকি কোভিড আইপিএলের নিরাপদ বায়ো-বুদবুদ ভেদ করতে সক্ষম হয়। যার ফলে শেষ পর্যন্ত আইপিএল ২০২১ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়।

Advertisements

এই কঠিন পরিস্থিতিতে ধোনির পরিবারে খুশির মেজাজ। নতুন এক সদস্যের আগমনে বদলে গেছে বাড়ির মেজাজ। কিছুদিন আগেই ধোনি মা-বাবা করোনায় আক্রান্ত হয়ে রাঁচির হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আইপিলের ব্যস্থতার মাঝে বাবা মার চিকিৎসার ব্যবস্থা করেছিলেন ধোনি। এখন অবশ্য তাঁরা সম্পূর্ণ সুস্থ। এখন ধনির পরিবারে খুশির হাওয়া নিয়ে এসেছে চেতক।

Advertisements

চেতক হলো একটি ঘোড়া। কালো রঙের এই ঘোড়াটিই ধোনির বাড়ির নতুন সদস্য। ধোনির স্ত্রী সাক্ষী ইনস্টাগ্রামে নতুন সদস্যের ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, নতুন সদস্যের সঙ্গে বাড়ির বাকি পোষ্যরা আলাপ করার চেষ্টা করছে। ভিডিওটি পোস্ট হওয়ার সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

Advertisements

Advertisements

এদিকে,গতকাল আইপিএল ২০২১ স্থগিত করার কথা ঘোষণা করেছে বিসিসিআই। সামগ্রিকভাবে, মোট ২৯ টি ম্যাচ খেলা হয়েছিল। চেন্নাই সুপার কিংসের আইপিএল দলের তিনজন সদস্য – চিফ এক্সিকিউটিভ অফিসার কাসি বিশ্বনাথন, বোলিং কোচ এল বালাজি এবং একজন বাস ক্লিনার – কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। তাদের ব্যাটিং কোচ মাইকেল হাসি কোভিড পজিটিভ হয়েছেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media