Hoop PlusTollywood

সোনালি গাউনে ভিক্টোরিয়ান লুকে ক্যামেরাবন্দী হলেন মনামী, ঘুম উড়ল নেটিজেনদের

টলিউডে একটা সময় ছিল যখন মনামী ঘোষ (monami ghosh)-এর ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে যথেষ্ট সমালোচনা ছিল। মনামীর শর্ট হাইট দেখে অনেকেই তাঁকে বলেছিলেন, তিনি অভিনেত্রী হতে পারবেন না। কিন্তু সব সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে মনামী প্রমাণ করেছেন, তিনি অদ্বিতীয়া। দর্শকদের একের পর এক হিট সিরিয়াল উপহার দিয়ে মনামী হয়ে উঠেছেন টেলি-কুইন। পাশাপাশি পরীক্ষা-নিরীক্ষা করেছেন তাঁর ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে।

সম্প্রতি ‘ডান্স ডান্স জুনিয়র সিজন -2′-এর সেট থেকে মনামী সোনালি গাউন পরা কয়েকটি ছবি শেয়ার করেছেন। কিন্তু মনামীর গড়পড়তা ছবির থেকে এই ছবিগুলি অনেকাংশে আলাদা। সোনালি গাউন, মেরুন লিপস্টিক ও অনবদ্য চুলের স্টাইলে মনামী হয়ে উঠেছেন ক্লাসিক বিউটি। তাঁকে দেখে অনায়াসেই মনে পড়ে যেতে পারে ভিক্টোরিয়ান যুগের সুন্দরীদের কথা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মনামী লিখেছেন, রাজকীয়তা ও সততার সমন্বয়ে তাঁর বিশ্বাস। এই মুহূর্তে মনামী ‘ডান্স ডান্স জুনিয়র সিজন-2′-এর বিচারকের আসন অলঙ্কৃত করছেন। প্রতি শনিবার রাত সাড়ে নটায় স্টার জলসায় দেখা যাবে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন-2’।

এর আগেও ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’-এর সেট থেকে মনামী নিজের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এর মধ্যে একটি ছবিতে মিঠুন চক্রবর্তী (Mithun chakraborty) ও দেব (Dev)-এর সঙ্গে দেখা যাচ্ছে মনামীকে। ছবিতে মনামীর পরনে রয়েছে মাস্টার্ড রঙের ক্রপ টপ ও স্কার্ট। ছবিতে মনামীকে যথেষ্ট গ্ল‍্যামারাস লাগছে। অপর একটি ছবিতে মনামীর পরনে রয়েছে সবুজ রঙের ফুলস্লিভ ফ্লেয়ারড গাউন। তার সঙ্গে মনামীর ঠোঁটের লাল লিপস্টিক তাঁর রূপকে পরিপূর্ণতা দিয়েছে।

মনামী ঘুরতে যেতে খুবই ভালোবাসেন। চারিদিকে আবারও আছড়ে পড়ছে করোনার দ্বিতীয় ঢেউ। কিন্তু এর মধ্যেই মনামী পাড়ি দিয়েছিলেন‘ভূস্বর্গ’ কাশ্মীরে। সেখানে কখনও কালো রঙের স্টোল, কখনও সবুজ ওভারসাইজড সোয়েটার পরে মনামীকে সুন্দর লেগেছে। কাশ্মীরে গিয়ে একদিকে মনামী বানিয়েছেন ইন্সটাগ্রাম রিল, অপরদিকে ঘোড়ায় চড়েছেন। স্বাদ নিয়েছেন কাশ্মীরী ‘কাহবা’-র। মনামী কাশ্মীরী মেয়ে ও ‘কাহবা’ বিক্রেতা বিলকিস (Bilqis)-এর সঙ্গে ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। তাঁদের সামনে ইটের প্রায় নিভন্ত চূলায় বসানো ছিল ‘কাহবা’ পূর্ণ কাশ্মীরী ‘সামোভর’। মনামীর সঙ্গে বিলকিসের ছবি ইন্সটাগ্রামে ভাইরাল হয়েছে।

2020 সালে শেষ হয়েছে মনামী অভিনীত জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ইরাবতীর চুপকথা’। গত বছর পুজোর সময় রিলিজ করেছে টলি ও টেলি টাউনের অভিনেত্রীদের নিয়ে তৈরি দুর্গাপূজার থিম মিউজিক ভিডিও ‘দুগ্গা এলো’। এই মিউজিক ভিডিওয় মনামী একজন ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করেছেন। মিউজিক ভিডিওটি ইউটিউবে ওয়ান মিলিয়ন ভিউয়ার ছাড়িয়ে গিয়েছে। এছাড়া কিছুদিন আগে মনামী ‘দুগ্গা এলো’র মেকিং ভিডিও শেয়ার করেছিলেন নিজের ইউটিউব চ্যানেলে। সেই ভিডিওটিও যথেষ্ট ভাইরাল হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Related Articles