whatsapp channel

বাংলা সিনেমার সুপারহিট জুটি, কি কারনে থমকে গেল দেব-শুভশ্রীর সম্পর্কের রসায়ন!

ব্যক্তিগত জীবন মানে হয় ব্রেক আপ নয় প্যাচ আপ এর সাতকাহন। আর সম্পর্ক ভাঙা বা নতুন সম্পর্ক গড়া টলিউডে কোনো নতুন কিছু নয়। এদিকে বিনোদন জগতের মানুষজন তাদের ব্যক্তিগত জীবনকে…

Avatar

HoopHaap Digital Media

ব্যক্তিগত জীবন মানে হয় ব্রেক আপ নয় প্যাচ আপ এর সাতকাহন। আর সম্পর্ক ভাঙা বা নতুন সম্পর্ক গড়া টলিউডে কোনো নতুন কিছু নয়। এদিকে বিনোদন জগতের মানুষজন তাদের ব্যক্তিগত জীবনকে খানিকটা আড়াল করে চলতেই ভালোবাসেন। আর মানুষও সেই আড়ালে রাখা বিষয় নিয়ে পুরোনো কাসুন্দি ঘাটতে পছন্দ করেন। সেরকমই পুরোনো সম্পর্ক হল, দেব শুভশ্রী’র সম্পর্কের রসায়ন।

২০০৯ সালে ‘চ্যালেঞ্জ’ দিয়ে দর্শকদের মন জয় করেছিলেন দেব আর শুভশ্রী। ছবির সংলাপ, গান আর দুজনের রোম্যান্স দর্শকদের মন কাড়ে। দর্শকদের পছন্দের জুটি হয়ে ওঠেন এই দুজন। বনেদী পরিবার থেকে উঠে আসা মেয়ের কাছে অভিনয় করা ছিল চ্যালেঞ্জের ব্যাপার। আর সেই চ্যালেঞ্জ নিয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। দেবের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেন তিনি।
‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘রোমিও’, ‘ খোকাবাবু’ র‌ মতন হিট হিট ছবি উপহার দেন এই জুটি। তখনই গুঞ্জন ওঠে, এই দুজন একে অপরের সঙ্গে রিয়েল লাইফেও প্রেম করছেন।বিয়ের গুঞ্জন পর্যন্ত ওঠে টলিপাড়ায়।

২০১৬ সালে পর্যন্ত দেব- শুভশ্রী এক সঙ্গে জুটি বাঁধেন। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি ধূমকেতু তে অভিনয় করেন দুজন। যদিও সেই সিনেমা আজও মুক্তি পায়নি। আদৌ কবে মুক্তি পাবে তাও জানা নেই। ঠিক যেমনটা জানা নেই এই দুজনের সম্পর্ক ভাঙার কারণ।

অবশ্য, দেব স্বীকার করেছিলেন যে শুভশ্রী তাঁর খুব কাছের মানুষ ছিলেন। এমনকি তিনি তাঁর জীবনের প্রেমের কাহিনীতে এই ধরণের মোড় প্রত্যাশা করেননি। অন্যদিকে, অভিনেত্রী শুভশ্রী জানিয়েছিলেন যে দেবের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর অনেকটাই পরিণত হয়ে গিয়েছেন তিনি।

দেব বর্তমানে একজন প্রতিষ্ঠিত অভিনেতার পাশাপাশি রাজনীতিবিদ। তৃণমূল কংগ্রেসের সঙ্গে যোগসূত্র তার তৈরি হয়েছে। এবং তিনি একজন সংসদ সদস্য। খুব শীঘ্রই তার প্রতীক্ষিত ছবি গোলন্দাজ আসছে। যদিও চলছে লক ডাউন, তাই এই ছবি মুক্তি ব্যাপারে এখনও কিছুই বলা যাচ্ছে না। তবে, একথা ঠিক যে বর্তমানে দেব তার রাজনৈতিক জীবন, অভিনয় এবং বিশেষ বান্ধবী রুক্মিণীকে নিয়ে দিব্যি আছেন।

শুভশ্রী জমিয়ে উপভোগ করছেন তার মাতৃত্ব। ২০১৮ সালে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েন। এরপর ২০২০ তে আসে তাদের জীবনে ইউভান। এখন শুভশ্রীর জীবন পুরোপুরি পরিপূর্ণ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media