whatsapp channel

Shruti Das: বছরের শুরুতেই বড় সুখবর, স্বামী স্বর্ণেন্দুকে পাশে নিয়ে বিশেষ পোস্ট শ্রুতির

বলা নেই কওয়া নেই, গত বছরেই হুট করে বিয়ে সেরে সকলকে চমকে দেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। বেশ কয়েক বছরের পুরনো প্রেমিক পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের (Swarnendu Samaddar) সঙ্গেই আইনি…

Nirajana Nag

Nirajana Nag

বলা নেই কওয়া নেই, গত বছরেই হুট করে বিয়ে সেরে সকলকে চমকে দেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। বেশ কয়েক বছরের পুরনো প্রেমিক পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের (Swarnendu Samaddar) সঙ্গেই আইনি বিয়ে সারেন তিনি। গত বছরের ১০ জুলাই সইসাবুদ করে বিয়ে করেন শ্রুতি স্বর্ণেন্দু। দুজনের লাল সাদা আউটফিট বিয়ের অনুষ্ঠানকে নতুন মাত্রা দিয়েছিল। দেখতে দেখতে তড়তড়িয়ে এগিয়েও গেল সময়। আর নতুন বছর পড়তেই বড় সুখবর জানালেন অভিনেত্রী।

আইনি বিয়ের ছয় মাস অতিক্রমও করে ফেললেন শ্রুতি স্বর্ণেন্দু। একটি মিষ্টি যুগল ছবি শেয়ার করেছেন তিনি। পাশাপাশি দাঁড়িয়ে শ্রুতি স্বর্ণেন্দু। তাঁদের সামনে টেবিলের উপরে রাখা একটি রেড ভেলভেট কেক। তার উপরে জ্বলছে একটি মোমবাতি। কেকের উপরে ক্রিম দিয়ে লেখা, ‘হ্যাপি সিক্সথ মান্থ বাবি’। ক্যাপশনে শ্রুতি লিখেছেন, ‘অফিশিয়ালি মিসেস দাস সমাদ্দার হওয়ার অর্ধেক বছর হয়ে গেল। হ্যাপি সিক্স মান্থস বাবি’।

Shruti Das: বছরের শুরুতেই বড় সুখবর, স্বামী স্বর্ণেন্দুকে পাশে নিয়ে বিশেষ পোস্ট শ্রুতির

শ্রুতির প্রথম সিরিয়াল ‘ত্রিনয়নী’র পরিচালক ছিলেন স্বর্ণেন্দু। কাজ করতে করতেই পরিচালককে মন দিয়ে বসেন অভিনেত্রী। প্রথমটা অবশ্য শ্রুতিকে পাত্তা দেননি স্বর্ণেন্দু। কিন্তু ছাড়নেওয়ালি ছিলেন না শ্রুতিও। শেষমেষ আত্মসমর্পণ করেন পরিচালক। বয়সের ব্যবধানকে তুড়ি মেরে উড়িয়ে চুটিয়ে প্রেম করেছেন দুজনে। সম্পর্কটাও আড়ালে রাখেননি কখনো। শ্রুতির শেষ ধারাবাহিক ‘রাঙা বউ’ এর ও পরিচালক ছিলেন স্বর্ণেন্দু।

সেই সিরিয়াল চলাকালীনই আইনি বিয়ে করেন তাঁরা। তাঁদের বিয়ের লুক বিশেষ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এমন হুট করে বিয়ে করে নেওয়ার ব্যাপারে শ্রুতি জানিয়েছিলেন, তাঁরা আসলে জীবনে কোনো কিছুই পরিকল্পনা করে করেননি। বিয়েটাও এক মাস আগেই হঠাৎ করে প্ল্যান করেন দুজনে। বাড়িতে জানাতে সকলে বলেছিলেন, কারোর কোনো সমস্যা নেই। ম্যারেজ রেজিস্ট্রেশন অফিসে গিয়ে আবেদন জানিয়েই হয়ে যায় বিয়েটা। প্রসঙ্গত, রাঙা বউ সিরিয়াল শেষের পরেই এবার বড়পর্দায় পা রাখছেন শ্রুতি। শিবপ্রসাদ নন্দিতার আগামী ছবি ‘আমার বস’এ দেখা যাবে তাঁকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই