whatsapp channel

স্বর্ণযুগের গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন যুবতী, ভাইরাল ভিডিও

ওই মৌসুমী মন, শুধু রং বদলায়, স্বর্ণযুগের এই বিখ্যাত গানটি গেয়ে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন এক যুবতী। স্বর্ণযুগের এই বিখ্যাত গানটি গেয়ে সকলের মনের মনিকোঠায় পৌঁছে গেয়েছিলেন মানবেন্দ্র মুখোপাধ্যায়। স্বর্ণযুগের যে সমস্ত…

Avatar

HoopHaap Digital Media

ওই মৌসুমী মন, শুধু রং বদলায়, স্বর্ণযুগের এই বিখ্যাত গানটি গেয়ে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন এক যুবতী। স্বর্ণযুগের এই বিখ্যাত গানটি গেয়ে সকলের মনের মনিকোঠায় পৌঁছে গেয়েছিলেন মানবেন্দ্র মুখোপাধ্যায়। স্বর্ণযুগের যে সমস্ত শিল্পীরা প্রথম সারিতে ছিলেন তাদের মধ্যে এক অন্যতম শিল্পী হলেন মানবেন্দ্র মুখোপাধ্যায়। এই সমস্ত গান বাঙ্গালীদের মনের মধ্যে একটা মাইলস্টোন কেটে দিয়েছে। বছরের পর বছর কেটে গেলেও এ সমস্ত গান যেন পুরনো হয়না।

সম্প্রতি মানবেন্দ্র মুখোপাধ্যায়ের এই অসাধারণ গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন এক যুবতী যুবতীর এর আগেও অনেক নামিদামি শিল্পীদের গান গেয়ে সকলের মনের মধ্যে পৌঁছে গিয়েছেন। তবে মানবেন্দ্র মুখোপাধ্যায়ের গাওয়া এই গানটি সোশ্যাল মিডিয়াতে রীতিমতো প্রশংসার ঝড় তুলেছে। অসাধারণ কণ্ঠের জন্য এই যুবতী অনেকদিন আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ফলোয়ার্স তৈরি করে ফেলেছিলেন। তাই যেকোনো একটি গান সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না।

শিল্পীর নাম অদিতি চক্রবর্তী। মানবেন্দ্র মুখোপাধ্যায়ের গাওয়া অসাধারণ গানকে একেবারে নিজের মতন করে সকলের মনের মধ্যে পৌঁছে গেছেন শিল্পী। শিল্পীর অসাধারণ গাওয়ার ধরন প্রত্যেকের মন ছুঁয়ে গেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই একেবারে ঝড়ের আকারে ভাইরাল হয়েছে। আর কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। এমন ভিডিও একবার চাক্ষুষ না দেখলেই নয়।

শুনে নিন অদিতি চক্রবর্তীর গাওয়া সেই বিখ্যাত কালজয়ী গান-»

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media