BollywoodHoop Plus

মহাদেবের সঙ্গেই প্রিয়াঙ্কার বিয়ে দিতে চেয়েছিলেন অভিনেত্রীর পরিবার!

প্রিয়াঙ্কা চোপড়া (priyanka Chopra) ও নিক জোনাস (Nick jonas) এই মুহূর্তে বলিউডের সবচেয়ে আইডিয়াল ও রোম‍্যান্টিক কাপল। প্রায়ই নিজেদের বিভিন্ন রোম‍্যান্টিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ‘নিকিয়াঙ্কা’। কিন্তু প্রিয়াঙ্কার পরিবার প্রথমে নিক জোনাস নয়, মেয়ের সুযোগ‍্য বর হিসাবে পছন্দ করেছিলেন মোহিত রায়না (mohit Raina)-কে।

প্রিয়াঙ্কা নিজেই একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, সেই সময় মোহিত জনপ্রিয় একটি টেলিভিশন সিরিয়ালে ‘মহাদেব’ -এর চরিত্রে অভিনয় করতেন। মোহিতের অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন প্রিয়াঙ্কার পরিবার। এছাড়াও মোহিতের মধ্যে তাঁরা সততা, সুব‍্যবহার সহ একাধিক গুণাবলী খুঁজে পেয়েছিলেন। কিন্তু মোহিত তখন মৌনী রায় (mouni Roy)-এর সঙ্গে সম্পর্কে ছিলেন। অপরদিকে নিক জোনাস তখন ‘কোয়ান্টিকো’ দেখে কমন ফ্রেন্ডের মাধ্যমে খুঁজে বের করেছেন প্রিয়াঙ্কাকে এবং সরাসরি জানিয়ে দিয়েছেন, প্রিয়াঙ্কাকে ছাড়া তিনি বাঁচতে পারবেন না।

নিক ও প্রিয়াঙ্কার প্রেমের কথা শুনে সেলিব্রিটি থেকে আম জনতা অনেকেই কটাক্ষ করে বলেছিলেন, প্রিয়াঙ্কা তাঁর দশ বছরের ছোট ভাইয়ের বয়সী ছেলেকে ফাঁসিয়েছেন। অনেকে আবার হলিউডে প্রিয়াঙ্কার কেরিয়ার গড়ার ক্ষেত্রে নিককে ব্যবহারের কথাও উল্লেখ করেছিলেন। কিন্তু সমস্ত বিতর্কের অবসান ঘটিয়ে 2018 সালের পয়লা ডিসেম্বর নিক ও প্রিয়াঙ্কা সাতপাকে বাঁধা পড়েন ভারতের বুকে।

অপরদিকে মোহিত ও মৌনির সম্পর্ক ভেঙে গেছে। আপাতত মৌনি ও তাঁর বর্তমান বয়ফ্রেন্ড সুরয নাম্বিয়ার (suraj nambiyar)-এর বিয়ের গুঞ্জনে তোলপাড় হচ্ছে বলিউড। ওদিকে নিউ ইয়র্কে নিক ও প্রিয়াঙ্কা একসঙ্গে বেশ কয়েকটি মিউজিক ভিডিও করেছেন। তার পাশাপাশি নিউ ইয়র্কে নিজের ভারতীয় খাবারের রেস্টুরেন্ট ‘সোনা’-র উদ্বোধন করেছেন প্রিয়াঙ্কা।

Related Articles