Bengali SerialHoop Plus

শিমুলের উপর প্রতিনিয়ত চলে অত্যাচার, বাস্তবে স্ত্রীর সাথে কেমন আচরণ করেন ছোট পর্দার পরাগ!

জি বাংলায় সম্প্রতি শুরু হয়েছে ‘কার কাছে কই মনের কথা’। এই ধারাবাহিকের নায়িকা শিমুলের চরিত্রে অভিনয় করছেন মানালি (Manali)। তাঁর বিপরীতে শিমুলের স্বামী পরাগের চরিত্রে অভিনয় করছেন দ্রোণ মুখোপাধ্যায় (Dron Mukherjee)। মানালির তুলনায় দ্রোণ যথেষ্ট নবাগত। ‘কার কাছে কই মনের কথা’-য় শিমুলের স্বামী পরাগ তার স্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র করে খুনের চেষ্টা করেছিল। শিমুলের খল স্বামীর চরিত্রে অভিনয় করতে গিয়ে দ্রোণ নেটিজেনদের একাংশের কাছেও হয়ে উঠেছেন ভিলেন। তবে সাম্প্রতিক কালে দ্রোণের বাড়ি পৌঁছে গিয়েছিল ‘ঘরে ঘরে জি বাংলা’। সেখানেই প্রকাশ পেল তাঁর আসল স্বরূপ।

ইতিমধ্যেই জি বাংলার ভার্চুয়াল পেজ থেকে ভাইরাল হয়ে গিয়েছে গেম শোয়ের এই বিশেষ পর্ব যাতে দেখা যাচ্ছে দ্রোণ ও তাঁর স্ত্রী দূর্বার অনস্ক্রিন রসায়ন যথেষ্ট জমাটি। শোয়ের এই পর্ব সঞ্চালনা করছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। দূর্বাকে অপরাজিতার প্রশ্ন ছিল দ্রোণের সাথে পরাগের মিল কতটা! অপরাজিতার প্রশ্ন শুনে চমকে যান দূর্বা। দ্রোণ অবশ্য তৎক্ষণাৎ সামলে নিয়ে বলেন, এই সংসার তাঁর সাজানো বাগান। তবে এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ যথেষ্ট মজা পেয়েছেন। তাঁদের মতে, অপরাজিতার প্রশ্ন একেবারেই সঠিক।

প্রকৃতপক্ষে, ‘কার কাছে কই মনের কথা’-র কাহিনী আসলে নারীকেন্দ্রিক। এই ধারাবাহিক অবশ্য শুরুর দিকে যথেষ্ট বিতর্কের সম্মুখীন হয়েছিল। শিমুলের ফুলশয্যা ঘিরে শুরু হয়েছিল বিতর্কের সূত্রপাত। ওই দৃশ্যে শিমুলকে সোফায় রাত কাটাতে দেখা গিয়েছিল। অপরদিকে তার শাশুড়ি শুয়েছিলেন ছেলের পাশে। শরীর খারাপের অজুহাত দিয়েছিলেন তিনি। পরবর্তীকালে ধীরে ধীরে চিত্রনাট্যে পরিবর্তন ঘটে।

শিমুলের শাশুড়ি মধুবালা বর্তমানে পরিণত হয়েছেন ইতিবাচক চরিত্রে। এই মুহূর্তে ধারাবাহিকটির টিআরপিও যথেষ্ট ভালো।

whatsapp logo