whatsapp channel

বাবাব হাত ধরে ছোট্ট ছোট্ট পায়ে হাঁটতে শিখল হার্দিক-পুত্র অগস্ত‍্য, তুমুল ভাইরাল ভিডিও

হার্দিকের হাত ধরে ছোট্ট ছোট্ট পায়ে হাঁটতে শিখল অগস্ত‍্য হার্দিক (Hardik pandya) ও নাতাশা (Natasha stancovic) এখন অধিকাংশ সময়েই ব্যস্ত থাকেন তাঁদের একমাত্র পুত্রসন্তান অগস্ত‍্যকে নিয়ে। অগস্ত‍্য ও হার্দিকের পুল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

হার্দিকের হাত ধরে ছোট্ট ছোট্ট পায়ে হাঁটতে শিখল অগস্ত‍্য হার্দিক (Hardik pandya) ও নাতাশা (Natasha stancovic) এখন অধিকাংশ সময়েই ব্যস্ত থাকেন তাঁদের একমাত্র পুত্রসন্তান অগস্ত‍্যকে নিয়ে। অগস্ত‍্য ও হার্দিকের পুল পার্টির ভিডিও শেয়ার করার পর এবার হার্দিক শেয়ার করলেন হার্দিকের হাত ধরে অগস্ত‍্যের হাঁটার ভিডিও।

Advertisements

হার্দিকের শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে অগস্ত‍্য তার বাবা হার্দিকের হাতের আঙুল ধরে ধীরে ধীরে হাঁটা শিখছে। ইন্সটাগ্রাম রিলটিতে হার্দিক অক্ষয়কুমার (Akshay kumar) অভিনীত ‘হে বেবি’ ফিল্মের টাইটেল ট্র‍্যাক ব্যবহার করেছেন। ভিডিওটি হার্দিকের বাড়িতে তোলা হয়েছে। হার্দিকের বাড়িতে তৈরী একটি স্পেশ‍্যাল শো-কেস নেটিজেনদের চোখে ধরা পড়েছে যাতে সারি সারি ট্রফি সাজানো রয়েছে। হার্দিক ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে অনেকগুলি হার্ট ইমোজি দিয়েছেন। নাতাশাও ভিডিওটির কমেন্ট বক্সে দিয়েছেন হার্ট ইমোজি। নাতাশা নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে এই ভিডিওটি শেয়ার করেছেন।

Advertisements

কুলদীপ যাদব (kuldeep yadav) ও কে.এল.রাহুল (k.l.Rahul)-ও হার্দিকের কমেন্ট বক্সে অনেকগুলি হার্ট ইমোজি দিয়ে অগস্ত‍্যকে অনেক ভালোবাসা জানিয়েছেন। অভিনেতা সুনীল শেঠি (suniel shetty) ও মুম্বই ইন্ডিয়ান্স আইপিএল টিমের অফিসিয়াল ইন্সটাগ্রাম হ্যান্ডল থেকেও অগস্ত‍্যকে অনেক ভালোবাসা জানানো হয়েছে।

Advertisements

2020 সালের ফার্স্ট জানুয়ারি দুবাইয়ে নাতাশা ও হার্দিকের বাগদান হয়েছিল। এর কয়েক মাস পরে অগস্ত‍্যের জন্ম হয়। এই মুহূর্তে অগস্ত‍্যের বয়স নয় মাস। কিছুদিন আগেও একটি ভিডিওতে দেখা গিয়েছিল হার্দিক ও নাতাশা অগস্ত‍্যকে হাঁটার জন্য সাহস যোগাচ্ছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar