Hoop PlusTollywood

দেবকে তেড়ে মারতে যান রুক্মিণী পরিবারের এই সদস্য, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

মামা ভাগ্নে বা মামা ভাগ্নির একটা আলাদা বন্ধুত্বের রসায়ন হয়। শুধু মামা ভাগ্নে বা ভাগ্নি নয়, বাড়ির ছোট সদস্যের সঙ্গে বড়দের একটা দারুন বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়ে যায়। কখনো তারা গল্প করে, কখনো লড়াই করে, কখনো খুনসুটি। এরকম মজার সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেতা সাংসদ দেব।

তার পরিবারে এক খুদে সদস্যের সঙ্গে আকার রং পেন্সিল নিয়ে লড়াইয়ে মেতেছেন। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন রুক্মিণী মৈত্র। সেখানে রুক্মিণীর দাদার মেয়ের সঙ্গে দেবের খুনসুটি ও লড়াই ধরা পড়েছে। এখন স্কুল বন্ধ, ফলে বাড়ির বাচ্চারা অনলাইন পড়াশুনো ছাড়াও ছবি আঁকা, গান গাওয়া, নাচ এসব নিয়েই রয়েছে। রুক্মিণীর দাদার মেয়েও অবসর সময়ে ছবি আঁকছে। ওখানেই দেব উপস্থিত হয়। ব্যাস এরপরেই লড়াই শুরু।

আকার খাতায় সবে আঁকা শেষ, এবার রং দেওয়ার পালা। রুক্মিণীর দাদার মেয়ে খাতায় রং করবে, ওমনি দেব এসে রং পেন্সিল নিয়ে নেয়। ব্যাস ওই খুদে রেগে বম্ব। প্রথমে ঘ্যানঘ্যান করে পেন্সিল চাইল, দেব দিল না। শেষে খাতা তুলে দেবকে পেটাতে যাবে ওমনি রুক্মিণী বকা দেয়, আর দেব একটু ভারী গলায় বলতে শুরু করে ‘‘এ কী! কী করছ? তোমার শিক্ষক-শি‌ক্ষিকারা কী দেখবেন? বই-খাতা দিয়ে মানুষকে মারো তুমি?’’

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই দেবের অনুরাগীরা বলতে শুরু করে একজন অভিনেতা, সাংসদ হওয়া সত্ত্বেও কীকরে এমন মাটির মানুষ তুমি! অনেকেই ভিডিও দেখে মজা পেয়ে লাভ রিয়্যাক্ট দিয়েছেন। এদিকে হবু শাশুড়ি মা তো আহ্লাদে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স।

Related Articles