whatsapp channel
BollywoodHoop Plus

পরনে লাল পোশাক‌ মারকাটারি ফিগার, ভোজপুরি অভিনেত্রীর দুর্দান্ত নাচ তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

করোনা অতিমারীর কারণে মুম্বইয়ে চলছে লকডাউন। ফলে সমস্ত শুটিং বন্ধ রয়েছে। সেলিব্রিটিরাও ঘরবন্দী। গত বছর লকডাউনের সময় স্বপ্না চৌধুরী (sapna chaudhury) আয় না থাকার জন্য খুব কান্নাকাটি করলেও চলতি বছর সেই রাস্তায় হাঁটেননি। এবার তিনি শরণাপন্ন হয়েছেন ‘জোশ’ অ্যাপ-এর।

‘জোশ’ অ্যাপে নিজের ভিডিও বানিয়ে বা কোনো অনুষ্ঠানের ভিডিও সহজেই ডাউনলোড করা যায়। ফলে স্বপ্নাও নিজের একটি ‘জোশিলি’ ডান্স প্রোগ্রামের ভিডিও আপলোড করেছেন ‘জোশ’-এ। স্বপ্না ডান্স ভিডিওটি আপলোড করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে গেছে সাইবার দুনিয়ায়। এই ভিডিওটি কয়েক বছর আগের একটি ডান্স ভিডিও। ভিডিওতে স্বপ্নার পরনে রয়েছে লাল রঙের পাটিয়ালা সালোয়ার কামিজ ও সোনালি রঙের গয়না।

চলতি বছরেই আর্থিক প্রতারণার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন স্বপ্না । স্বপ্না ছাড়াও বিপুল অর্থ তছরুপের অভিযোগ ছিল তাঁর মা নীলম (Nilam), ভাই করণ (karan), বোন শিবানী (shibani), ভাইয়ের বৌ রচনা (Rachana)-এর বিরুদ্ধেও। ‘পি অ্যান্ড এম’ নামক একটি সেলিব্রিটি ম্যানেজমেন্ট সংস্থা স্বপ্না ও তাঁর পরিবারের বিরুদ্ধে মোটা অঙ্কের অর্থ আত্মসাৎ করার অভিযোগ এনেছে। সংস্থার কর্ণধার পবন চাওলা (Pawan chawla) জানিয়েছেন, স্বপ্না চৌধুরীর বারংবার অনুরোধের কারণে তাঁর মেকওভার সহ অনুষ্ঠানের বুকিং-এর যাবতীয় দায়িত্ব নিয়েছিলেন তাঁরা। কিন্তু স্বপ্না সংস্থার কাছ থেকে সমস্ত সুবিধা নিয়ে চুক্তিভঙ্গ করেন এবং মোটা টাকা নিয়ে তা ফেরত দিতে অস্বীকার করেন। ফলে সেলিব্রিটি ম্যানেজমেন্ট সংস্থাটি আইনি পথে যাওয়ার সিদ্ধান্ত নেয়। দিল্লি পুলিশের আর্থিক প্রতারণা শাখা স্বপ্নার বিরুদ্ধে 420, 120B, 406 ধারায় মামলা দায়ের করেছে।

স্বপ্না চৌধুরী কালারস টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগিনী। হরিয়ানার প্রত্যন্ত গ্রাম থেকে সাধারণ এক প্রতিযোগিনী হিসাবে বিগ বসের ঘরে এসেছিলেন স্বপ্না। বিগ বসের ঘরে থাকাকালীন স্বপ্না জানিয়েছেন তাঁর জীবনকাহিনী। জানা যায়, শৈশবে পিতৃহীনা স্বপ্না চৌধুরী দারিদ্র্যের কারণে পড়াশোনা ছেড়ে দিতে বাধ্য হন। বিভিন্ন অনুষ্ঠানে নাচ করে সংসার চালাতেন স্বপ্না। তিনিই ছিলেন পরিবারের একমাত্র রোজগেরে সদস্য। ‘বিগ বস’ তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দেয়।

পঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আইটেম ডান্সার, গায়িকা এবং অভিনেত্রী হিসেবে স্বপ্না ক্রমশ পরিচিতি লাভ করেন। গত বছরের জুলাই মাসে দীর্ঘদিনের প্রেমিক বীর সাহু(veer sahu)-কে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেন স্বপ্না। লকডাউনের সময় সোশ্যাল মিডিয়ায় লাইভ করে স্বপ্না জানান, কেন্দ্রীয় সরকার বিয়ের অনুষ্ঠানে মাত্র পঞ্চাশ জন অতিথি আমন্ত্রণ করার নির্দেশ দেওয়ার কারণে বহু শিল্পী কর্মহীন হয়ে পড়েছেন। নাচের অনুষ্ঠান বন্ধ থাকার কারণে কর্মহীন হয়ে পড়েছিলেন স্বপ্না নিজেও।

whatsapp logo