Bengali SerialHoop Plus

দর্শকদের জন্য খুশির খবর দিলেন দিতিপ্রিয়া, বন্ধ হচ্ছে না ‘রাণী রাসমণি’!

একে লক ডাউন, বন্ধ টলি পাড়া, শ্যুটিং ধীরে ধীরে চলছে ঘরের মধ্যে থেকেই। এরই মধ্যে দর্শকরা ভেবে বসেন যে ‘রাণী রাসমণি’ ধারাবাহিকে রানীর মৃত্যু বুঝি গল্পের ইতি টানবে। কারণ গল্পের নাম ‘করুণাময়ী রাণী রাসমণি’। এহেন কারণে রানীর প্রয়াণ মানে গল্পের সমাপ্তি।

না, এত তাড়াতাড়ি গল্পের শেষ হচ্ছে না। অনেকে ভাবেন রাণী রাসমণি ধারাবাহিকের স্লটে আসতে চলেছে ‘সর্বজয়া’। এই ব্যাপারে রাণী রাসমণি’র পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস জানিয়ে দিয়েছেন যে এক্ষুনি বন্ধ হচ্ছে না রাণী রাসমণি ধারাবাহিক। রানিমা না থাকলেও তাঁর উত্তর পর্ব দেখাবে ‘রাণী রাসমণি’।

তাহলে নতুন কী থাকছে এই ধারাবাহিকে? এই ব্যাপারে পরিচালকের বক্তব্য যে গদাধরের রামকৃষ্ণ হয়ে ওঠার গল্প থাকবে আগামী পর্বগুলোতে। উঠে আসবে বহু ঐতিহাসিক চরিত্র। যেমন, ভৈরবী, তোতাপুরী, গোবিন্দ রায়। এছাড়াও, গদাই ঠাকুরের বিয়ের পর্ব দেখানো হয়েছে, তাই তার পরবর্তী জীবনের কাহিনী থাকবে।অবশ্য, বিবেকানন্দকে দেখানো হবে কিনা এই ব্যাপারে জানা যায়নি।

রাণীমার স্বামী রাজচন্দ্র দাসের চরিত্রে অভিনয় করেছিলেন আব্দুন গাজী নূর। তিনি একটি সাক্ষাৎকারে জানান যে দিতিপ্রিয়া গুণী অভিনেত্রী। তাই চরিত্রের প্রতিটি স্তরে নিজেকে অনায়াসে সাজিয়ে নিয়েছিলেন। যদিও রাসমণি এক্ষুণি শেষ হচ্ছে না। এর পর দক্ষিণেশ্বরের গল্প চলবে। তবে, রাণীমা গল্পে না থাকায় দর্শকদের যেমন মন খারাপ, তেমনই মন খারাপ দিতিপ্রিয়ার।

Related Articles