whatsapp channel
Hoop Plus

সত্যের জয় হবেই, রিয়াকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে সুশান্তের প্রতি আবেগঘন পোস্ট অঙ্কিতার

সুশান্ত সিং রাজপুতের বাবা কৃষ্ণা কিশোর সিং দুদিন আগেই এফআইআর লিখিয়েছেন সুশান্তর প্রেমিকার চক্রবর্তীর বিরুদ্ধে। রাজীব নগর থানায় এই অভিযোগ জানিয়েছেন তিনি। তার বাবা কেউ সমর্থন করতেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নেটিজেন। এছাড়াও তাকেই সমর্থন করেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। অঙ্কিতা গতকাল তার ইনস্টাগ্রামে পোস্ট করেন “সত্যের জয় হবেই” এই লিখে। সেই পোস্টকে সমর্থন করে বিভিন্ন টেলিভিশনের অভিনেতা-অভিনেত্রীরা কমেন্ট বক্সে তাদের মন্তব্য লেখেন।

এছাড়াও সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতি তার পোস্টের নিচে কমেন্ট বক্সে তার মন্তব্য প্রকাশ করেন। তিনি লেখেন, “ঈশ্বর সবসময় সত্যের সঙ্গেই থাকে”। অঙ্কিতার এই পোস্টেই থেমে থাকেননি, তিনি পুলিশদের সঙ্গে এই তদন্তের ব্যাপারে কথা বলেন। বিহার পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করায় তিনি ২০১৯ এর মণিকর্ণিকা সিনেমা মুক্তির সময় অঙ্কিতার জন্মদিনে তাকে ফোন করে শুভেচ্ছা জানান এবং তার সাথে কিছুক্ষণ কথোপকথন হয়েছিল। সেই সময়ে তাকে সুশান্ত বলেছিল রিয়ার সঙ্গে তিনি এই সম্পর্কে খুশি নন। রিয়া তাকে অপমান এবং অপদস্ত করে মানসিকভাবে বিধ্বস্ত হয়েছিল তিনি। ফলে এই সম্পর্ক আরও এগিয়ে নিয়ে যেতে চাইছিলেন না সুশান্ত। এইসব বিষয়ে জানান পুলিশকে।

এছাড়াও কিছুদিন আগেই অঙ্কিতার ইনস্টাগ্রামে একটি সুশান্ত এবং তার পুরনো ছবি পোস্ট করেছিলেন সেই ক্যাপশনে লিখেছিলেন সুশান্তের সিনেমার একটি গানের লাইন। সেই ছবি পোস্ট হতে না হতেই রিপোস্ট করেন তাদের অনুরাগীরা। কমেন্টে তাদের দুজনের সেই আগের মতই প্রশংসায় ভরে ওঠে।

প্রসঙ্গত মৃত্যুর তদন্ত মুম্বাই পুলিশ জোর কদমে করছেন। তারা কিছু পরিচালক সহ তার আত্মীয় স্বজনদের বয়ান রেকর্ড করেছেন। কিন্তু সুশান্তের বাবার বিহার পুলিশদের জানিয়েছেন রিয়া চক্রবর্তীকে জিজ্ঞেস করতে এবং এই এফআইআরের তদন্ত করতে।

whatsapp logo