whatsapp channel

চোখ মেরে নয়! অগোছালো চুল নগ্ন অবস্থায় ঝড় তুললেন অভিনেত্রী প্রিয়া প্রকাশ

করোনা অতিমারীর কারণে ঘোষিত লকডাউনে কার্যত সবাই গৃহবন্দী। কিন্তু এর মধ্যেও নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াতে শুরু করলেন ‘উইঙ্ক গার্ল' প্রিয়া প্রকাশ বেরিয়ার (priya prakash varrier)। সম্প্রতি প্রিয়ার কিছু সেলফি নেটদুনিয়ায় ভাইরাল…

Avatar

HoopHaap Digital Media

করোনা অতিমারীর কারণে ঘোষিত লকডাউনে কার্যত সবাই গৃহবন্দী। কিন্তু এর মধ্যেও নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াতে শুরু করলেন ‘উইঙ্ক গার্ল’ প্রিয়া প্রকাশ বেরিয়ার (priya prakash varrier)। সম্প্রতি প্রিয়ার কিছু সেলফি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

তবে এগুলিকে সেলফি না বলে সেলফ-পোর্ট্রেট বলাই ভালো। প্রিয়া নিজেও তাই বলেছেন। ছবিগুলিতে প্রিয়ার মুখে কোনো মেকআপ নেই। বরং তাঁর মুখকে সাজিয়ে তুলেছে তাঁর একগুচ্ছ কেশরাজি। প্রিয়ার মুখের ইতিউতি ছড়িয়ে রয়েছে তাঁর কার্লি হেয়ারের কিছু অংশ যাকে বাঙালি কবিরা বলেন ‘অলক’। সেই অলক প্রিয়ার মুখের ক্যানভাসের সৌন্দর্য বাড়িয়ে তুলেছে। সবার প্রিয় ‘উইঙ্ক গার্ল’-এর এই নতুন রূপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলির ক্যাপশনে প্রিয়া স্প্যানিশ ভাষার ব্যবহার করে লিখেছেন ‘আমোর উ লুজ’। এর অর্থ হল ‘ভালোবাসা ও আলো’। প্রকৃতপক্ষে নিজের ছবিগুলিতে আলো ও ছায়া নিয়ে খেলা করেছেন প্রিয়া।

21 বছর বয়সী প্রিয়া 2018 সালে ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছিলেন। মালয়ালম ফিল্ম ‘ওরু আদার লাভ’-এ প্রিয়ার ‘উইঙ্ক’ শট সাইবার দুনিয়ায় রীতিমত ভাইরাল হয়েছিল। প্রিয়ার ‘উইঙ্ক’ শট প্রিয়াকে রাতারাতি স্টার বানিয়ে দিয়েছিল। গুগলের সার্চ ইঞ্জিনে সবচেয়ে বেশি ‘সার্চড’ হয়েছিলেন প্রিয়া।

সম্প্রতি প্রিয়াকে দেখা গিয়েছে ‘চেক’ ফিল্মে। এটি ছিল একটি প্রিজন-থ্রিলার ফিল্ম। এছাড়াও খুব শীঘ্রই প্রিয়াকে দেখা যাবে কন্নড় ফিল্ম ‘বিষ্ণুপ্রিয়া’-তে। চলতি বছরে তেলেগু ফিল্ম ‘ইস্ক’-এও প্রিয়ার অভিনয় করার কথা রয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media