whatsapp channel

Shreema Bhattacharjee: ‘মেনে নিতে কষ্ট হবে’, ‘গাঁটছড়া’ বন্ধের খবরে মন খারাপ শ্রীমার

পুজো এগিয়ে আসার সঙ্গে সঙ্গে টেলি পাড়ায় ব্যস্ততা বাড়ছে। পুজোর কটা দিন শুটিং বন্ধ থাকার কারণে এখন অতিরিক্ত পর্ব শুট করে রাখার চাপ রয়েছে কলাকুশলীদের উপরে। তার মধ্যেই আবার বেশ…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

পুজো এগিয়ে আসার সঙ্গে সঙ্গে টেলি পাড়ায় ব্যস্ততা বাড়ছে। পুজোর কটা দিন শুটিং বন্ধ থাকার কারণে এখন অতিরিক্ত পর্ব শুট করে রাখার চাপ রয়েছে কলাকুশলীদের উপরে। তার মধ্যেই আবার বেশ কয়েকটি সিরিয়ালের শেষ হওয়ার গুঞ্জনও শোনা যাচ্ছে বিগত কয়েক মাস ধরে। এই তালিকায় অন্যতম নাম ‘গাঁটছড়া’ (Gaatchora)। পুজোর আগেই জোর গুঞ্জন, স্টার জলসার এই ধারাবাহিকটি শেষ হতে আর বেশিদিন বাকি নেই।

Advertisements

স্টার জলসার সবথেকে পুরনো সিরিয়াল এই মুহূর্তে ‘গাঁটছড়া’। বিগত দু বছর ধরে চলছে এই ধারাবাহিক। খড়ি ঋদ্ধি, দ্যুতি, রাহুলরা প্রত্যেক দর্শকের ঘরের মানুষ হয়ে উঠেছেন এতদিনে। দীর্ঘ দিন ধরে বাংলা সেরা সিরিয়ালের তকমাও দখল করে ছিল এই ধারাবাহিক। একাধিক তারকা সম্বলিত সিরিয়ালটি প্রথম থেকেই ভালো টিআরপি দিয়ে এসেছে। কিন্তু সেসব এখন অতীত। টিআরপি তালিকার একেবারে তলানিতে গিয়ে ঠেকেছে গাঁটছড়া। কোনো মতে ধুঁকতে ধুঁকতে চলার এবার কি তবে শেষ? সংবাদ মাধ্যমের কাছে মুখ খুললেন শ্রীমা ভট্টাচার্য।

Advertisements

Advertisements

অভিনেত্রী জানান, তিনি নিজেও এমন খবর শুনছেন ইদানিং। শুধু তিনি নন, তাঁর বন্ধুবান্ধব, পরিবারের সদস্য থেকে সহকর্মীরাও এমন খবর শুনতে পাচ্ছেন। তবে চ্যানেল বা প্রযোজনা সংস্থার তরফে এমন কোনো খবর তাঁর কাছে এসে পৌঁছায়নি এখনো। শ্রীমা বলেন, এর আগেও এমন খবর শুনেছেন তিনি। এবার ফের একই গুঞ্জন। এমন খবর শুনতে পাচ্ছেন। তবে চ্যানেল বা প্রযোজনা সংস্থার তরফে এমন কোনো খবর তাঁর কাছে এসে পৌঁছায়নি এখনো। শ্রীমা বলেন, এর আগেও এমন খবর শুনেছেন তিনি। এবার ফের একই গুঞ্জন।

Advertisements

তবে শ্রীমা বললেন, গাঁটছড়া যদি বন্ধ হয়ে যায়ও তাহলে যেন খবরটা হঠাৎ করে শুনতে না হয়। দর্শক এবং তাঁদেরও যেন আগে থেকে জানানো হয়। আসলে গত দু বছর ধরে চলছে গাঁটছড়া। টিমের সকলেই সহকর্মী থেকে পরিবারের সদস্য হয়ে উঠেছেন। তাই হঠাৎ করে বন্ধের খবর শুনলে মেনে নিতে খুব কষ্ট হবে সবার, বক্তব্য শ্রীমার। উল্লেখ্য, শেষ টিআরপি তালিকায় মাত্র ৩.৭ নম্বর নিয়ে তালিকার একেবারে শেষের দিকে জায়গা হয়েছিল এই সিরিয়ালের।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই