Bengali SerialHoop Plus

জনপ্রিয়তার তুঙ্গে রাজা-মাম্পি জুটি, আরো এক ধাপ এগিয়ে সম্পর্কটির নতুন নাম রাখলেন রাহুল

দেশের মাটি ধারাবাহিক দিয়ে বহুদিন পর ছোটপর্দায় আসেন রাহুল। আসার পর থেকেই ফের দর্শকদের মনে জায়গা করে নেন তিনি। মাম্পি ওরফে রুকমার সঙ্গে জমিয়ে রোম্যান্স করেন, আর সেই রোম্যান্স চেটে পুটে উপভোগ করেন দর্শকরা। দেশের মাটি ধারাবাহিকে এখন নোয়া কিয়ানের থেকে রাজা মাম্পি বেশি হিট। এই নিয়ে জোরকদমে চর্চাও চলেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। দর্শকদের বিচারে এই মুহূর্তে সেরা জুটি নাকি রাজা-মাম্পি।

কিছুদিন আগেই দুজন ইনস্টাগ্রাম লাইভে আসেন। দর্শকরা চাইছিলেন দুজনের রসায়ন উপভোগ করতে। স্বরূপনগরের মুখোপাধ্যায় পরিবারের সেজ ছেলের বড় মেয়ে মাম্পি এবং ওই একই পরিবারের বড় হয়ে ওঠা রাজা আর মাম্পির প্রেম এখন ঘরে ঘরে চর্চার বিষয়। আর সেই জন্যেই দর্শকদের চাহিদা অনুযায়ী সোশ্যাল মিডিয়ার পেজে আসেন এই জুটি।

সেই লাইভে রাজা তো সকলের সামনে স্বীকার করে নেন যে মাম্পি ওরফে রুকমাকে ভীষণ ভালোবাসেন রাহুল। কেউ কেউ এর মধ্যে আবার ভাবেন যে মাম্পি ওরফে রুকমা বুঝি সত্যি সত্যি রাজা ওরফে রাহুলের সঙ্গে প্রেম করছেন। কেউ কেউ চায় রিল এবং রিয়েল দুই লাইফে এরা একসঙ্গে থাকুক।

দর্শকদের এত ভালোবাসা আর উত্তেজনা দেখে নিজেই নিজের জুটির নামকরণ করে ফেললেন রাহুল। এদিন সোশ্যাল মিডিয়ায় দেশের মাটি ধারাবাহিকের একটি ছবি পোস্ট করে নতুন নাম লিখেছেন অভিনেতা। রাহুল নিজেই তাদের জুটির নাম দিলেন ‘রাজমা’! অর্থাৎ রাজা’র রাজ অন্যদিকে মাম্পি’র মা, মিলে হল রাজমা। বোঝো কাণ্ড!

Related Articles