whatsapp channel
BollywoodHoop Plus

নাবালিকাকে ধর্ষণের অভিযোগ! হাতেনাতে গ্রেপ্তার হলেন ‘নাগিন ৩’-এর ‘মাহির’

‘নাগিন’ খ্যাত অভিনেতা পার্ল ভি পুরি, এই অভিনেতার ফ্যান ফলোয়িং কম নয়। নাগিন করার সময় থেকেই বেলার পাশাপাশি এই অভিনেতা ছিলেন সমান জনপ্রিয়। কিন্তু, একি কাণ্ড! এমন চমকপ্রদ অভিনেতা, হ্যান্ডসাম, সে কিনা ১৬ বছরের মেয়েকে ধর্ষণ করে!

হ্যাঁ, মশাই এই অভিনেতা সহ আরও ৫ জন মিলে ১৬ বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করে। লক ডাউনে শ্যুটিং বন্ধ বা কাজ কমের জন্য শেষমেষ ধর্ষণ করে কাম উত্তেজনা প্রশমন করতে হবে? না, এই ধর্ষনের মামলা আগের। সম্প্রতি ওই নাবালিকার মা বাবা অভিনেতার বিরুদ্ধে মামলা করে। এরপরেই মুম্বাই পুলিশ গ্রেফতার করে অভিনেতা সহ তার ৫ জন বন্ধুকে।

সম্প্রতি, ANI-এর করা টুইটে জানানো হয়েছে, ‘মুম্বইয়ে মালবানি অঞ্চলে ১৬ বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করা হয়। এর সঙ্গে যুক্ত থাকার অভিযোগে ৬ জনকে আটক করা হয়েছে। ভারতীয় দন্ডবিধির ৩৭৬ নং ধারায় ও পসকো আইন অনুসারে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে।’ মুম্বই পুলিশের DCP সঞ্জয় পাটিল জানান, ‘অভিনেতা বর্তমানে পুলিশ কাস্টেডিতে রয়েছে। এবং তার বিরুদ্ধে পসকো (Protection of Children from Sexual Offences) আইন অনুসারে মামলা চালানো হচ্ছে।’

নাগিন ৩ থেকে এতটাই জনপ্রিয়তা পান পার্ল ভি পুরি যে তার ফিমেল ফ্যান ফলোয়িং দিন দিন বেড়েই চলেছে। কিন্তু, তার এমন কেচ্ছা দেখে তার অনুরাগীদের মধ্যে উঠেছে ধিক্কার।

whatsapp logo