whatsapp channel
Bengali SerialHoop Plus

‘ঠাস করে দেব একটা’, ভালোবাসার মানুষকে সরাসরি মারার হুমকি দিলেন ‘সাঁঝের বাতি’-এর ‘চারু’

অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় এবং অভিনেতা সায়ন্ত মোদকের প্রেমের কথা অনেকেরই জানা। কোনও লুকোচুরি নেই, একেবারে খুল্লামখুল্লা প্রেম করেন এই জুটি। কালারস বাংলা-র ‘কাজললতা’ ধারাবাহিকে কাজের সময় থেকেই দুজনের বিশেষ বন্ধুত্বের সূত্রপাত। এরপরেই প্রেম।

এইতো কিছুদিন আগেই মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের ‘চারু’। পর্দায় যতই শান্ত, ছিমছাম হন না কেন, বাস্তবে তিনি দামাল ও সাহসী। একেবারে বলিউডি কায়দায় জন্মদিন সেলিব্রেট করতেই মালদ্বীপ বেড়াতে যান অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। সেইসময় অভিনেত্রীর সঙ্গী ছিলেন বয়ফ্রেন্ড সায়ন্ত মোদক। বেশ রোমান্টিক মুডে দুজনকে দেখা গিয়েছিল মালদ্বীপে ট্যুরের প্রতিটা ছবিতে।

বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউয়ের উৎপাতের জন্য গোটা দেশ কাবু। চলছে ভ্যাকসিনেশন প্রক্রিয়া। ইন্ডাস্ট্রির সকলকে ভ্যাকসিন দিচ্ছে ফেডারেশন ও আর্টিস্ট ফোরাম একত্রে। বাধ্যতামূলক ভ্যাকসিন প্রক্রিয়ায় অংশ নেন চারু ওরফে দেবচন্দ্রিমা সিংহ রায়। মুখে মাস্ক পরে উপস্থিত হন ভ্যাকসিন নিতে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।

মজার ব্যাপার হল, দুষ্টু বয়ফ্রেন্ড সায়ন্ত মোদক ওই ছবির কমেন্ট সেকশনে লেখেন, ‘ বিরল ছবি, ভাইরাস নিচ্ছে ভ্যাকসিন’। তারমানে প্রেমিকা দেবচন্দ্রিমাকে সায়ন্ত ভাইরাস বললেন? ওই কমেন্টে অনেকে হাসির ইমোজি দিয়েছেন। কিন্তু অভিনেত্রী একটুতেই রেগে যান, তাই রাগ করেই লিখে দেন, ‘ঠাস করে দেবো একটা’।

whatsapp logo