whatsapp channel

Nusrat Jahan: রঙিন পোশাকের ফাঁকে উন্মুক্ত মারকাটারি ফিগার, নেটদুনিয়ায় ঝড় তুললেন হট মাম্মা নুসরত

নুসরত জাহান (Nusrat Jahan) নিজেকে খবরের শিরোনামে বজায় রাখতে ভালোবাসেন। প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) বর্তমানে এসএসসি স্ক্যামের কারণে হাজতবাস করছেন। কিন্তু তাঁর দলের তারকা সাংসদ নুসরত এই বিষয়ে…

Avatar

নুসরত জাহান (Nusrat Jahan) নিজেকে খবরের শিরোনামে বজায় রাখতে ভালোবাসেন। প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) বর্তমানে এসএসসি স্ক্যামের কারণে হাজতবাস করছেন। কিন্তু তাঁর দলের তারকা সাংসদ নুসরত এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি। বরং তিনি নিজের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

নুসরতের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে থ্রি কোয়ার্টার নটেড ক্রপ টপ ও স্কার্ট। ক্রপ টপ ও স্কার্টে ব্যবহার করা হয়েছে সবুজ, নীল, বেগুনি রঙের কম্বিনেশন। নটেড ক্রপ টপটি ফ্রন্ট ওপেন। তার মাধ্যমে দেখা যাচ্ছে নুসরতের গোলাপি রঙের ব্রালেট যাতে রয়েছে একটি সিলভার রিং। যাই হোক, ক্লিভেজ অন্তর্হিত। এই পোশাকের সাথে চুলে পনিটেল বেঁধেছেন নুসরত। কানে পরেছেন বড় জাঙ্ক ইয়ারিং ও হাতে ব্রেসলেট। লেটেস্ট ট্রেন্ড মেনে হালকা মেকআপ করেছেন তিনি। ছবিগুলি শেয়ার করে সপ্তাহান্তের আনন্দের কথা লিখেছেন নুসরত।

নুসরত তাঁর সন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-কে স্পটলাইটে আনতে না চাইলেও প্রায়ই তাকে নিয়ে মিডিয়ার প্রশ্নের মুখোমুখি হন। নুসরত জানিয়েছেন, তিনি ও যশ (Yash Dasgupta) চান না, অন্য স্টারকিডদের মতো তাঁদের সন্তান সবসময় স্পটলাইটে থাকুক। বরং ঈশানকে একটি সুস্থ শৈশব দিতে চান তাঁরা।

গত দুই বছর ধরে বিবাহ বিচ্ছেদ ও অন্তঃসত্ত্বা হওয়ার জেরে খবরের শিরোনাম দখল করেছিলেন নুসরত। নিখিল জৈন (Nikhil Jain)-এর সাথে তাঁর বিয়ে আইনসিদ্ধ নয় বলে জানিয়েছে আদালত। অপরদিকে ঈশানের জন্মের পর নুসরত বলেছেন, ঈশান বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্তান নয়। ঈশানের বার্থ সার্টিফিকেটে পিতার নামের জায়গায় রয়েছে যশের প্রকৃত নাম দেবাশিস। নেটিজেনদের একাংশের অনুমান, গোপনে বিয়ে করেছেন যশ-নুসরত।

whatsapp logo