Hoop PlusTollywood

অতীত ভুলে শ্রাবন্তীর জীবনে চতুর্থ বসন্ত, নতুন প্রেমিকের জন্মদিনে বিশেষ উপহার অভিনেত্রীর

বর্ষা মানেই মধুমাস। আর বাংলায় সেই বর্ষা এসে গিয়েছে। এই সময় প্রেমও একটু একটু করে পাকতে থাকে। একাকীত্ব এই সময় নতুন মুখ খোঁজে মনের কথা প্রকাশ করার জন্য। বাংলার সুন্দরী শ্রাবন্তী নিজেও একাকীত্ব ঝেড়ে নতুন মনের খোঁজে রয়েছেন। প্রাক্তন রোশন এখন চর্চার খাতায় নেই। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন চর্চার বিষয় হল শ্রাবন্তীর চতুর্থ বয়ফ্রেন্ড। অবাক হচ্ছেন?

ভাবছেন, শ্রাবন্তী প্রেম করছেন কিনা ফের? উত্তর কারোর জানা নেই, এমনকি শ্রাবন্তী নিজেও কোত্থাও প্রকাশ করেননি তার চতুর্থ ভালোবাসার মানুষ সম্পর্কে। তবে গুঞ্জন যে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী এখন শ্রাবন্তীর মনের মানুষ হয়েছেন। তার হাতে হীরের আংটি জ্বলজ্বল করছে। নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই হীরের আংটির ছবি পোস্ট করেছেন, যেই আংটি শ্রাবন্তী দিয়েছেন বলে জানা গিয়েছে। এই ব্যবসায়ী তার আংটির ছবি পোস্ট করে লেখেন, “জীবনের সবেচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটির থেকে পাওয়া উপহার…ধন্যবাদ।” শোনা যায়, অভিরূপের জন্মদিনে তাঁকে এই বিশেষ উপহারটি দিয়েছেন শ্রাবন্তী।

করোনা কালে হীরের আংটি! চোখ ধাধাছে নেট জনতার। এছাড়াও যার মাথায় এত ঋণের বোঝা তার পক্ষে কি সম্ভব এত মূল্যবান আংটি দেওয়ার! এদিকে শোনা গিয়েছে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হন রোশন সিং।

অভিনেত্রীদের সঙ্গে ব্যবসায়ী বা পরিচালকদের রসায়নের গল্প বহুবার উঠে আসে পেজ থ্রির পাতায়। কেউ বিয়ে করেন, কেউ প্রেম, কেউ বিশেষ বন্ধুত্ব, কেউ শুধুই সহবাস। এবারেও পেজ থ্রির পাতা মুখর শ্রাবন্তীর জীবনের চতুর্থ বসন্ত নিয়ে। মানুষ উৎসুক জানার জন্য এই জল কোন দিকে গড়ায়, শ্রাবন্তী কি সত্যিই রোশনকে ভুলে নতুন প্রেমে মজলেন! ক্রমশ প্রকাশ্য।

Related Articles