Hoop PlusHoop TrendingTollywood

অভিনেতা থেকে রাজনীতিবিদ, কাঞ্চনের কেরিয়ারে লাগল পরকীয়া ও বধূ-নির্যাতনের তকমা!

রাজনীতিতে পা দিতে না দিতেই অভিনেতা কাঞ্চন মল্লিক (kanchan mullick)-এর সঙ্গে শ্রীময়ী চট্টরাজ (sreemoyee chattaraj)-এর সঙ্গে সম্পর্ক নিয়ে বিতর্ক শুরু হয়েছে। অপরদিকে কাঞ্চনের স্ত্রী পিঙ্কি (pinky) বলেছেন, রাজনীতিতে যোগ দেওয়ার অর্থ একজন শিল্পীর অপমৃত‍্যু। একসময় কাঞ্চন নিজেও সেটা মনে করতেন।

অভিনয়ই ছিল তাঁর জীবনের মূল লক্ষ্য। কিন্তু কাঞ্চনের বাবা ছিলেন কারখানার কর্মী। অভাবের সংসারে কাঞ্চন ছিলেন বড় ছেলে। ভবানীপুরের মিত্র ইনস্টিটিউশন থেকে 1987 সালে মাধ্যমিক পাশ করেন কাঞ্চন। পরে কমার্স নিয়ে বি.কম পাশ করার পর সংসারের হাল ধরতে কাঞ্চনকে কাজ খুঁজতে হয়েছিল। একসময় সেলস-ম্যান, পার্লারের ম্যানেজারের কাজ করেছেন কাঞ্চন। কিন্তু চাকরির পাশাপাশি ‘চেতনা’, ‘স্বপ্নসন্ধানী’-র মতো একাধিক দলে নাটক করেছেন তিনি। নয়ের দশকে ‘অচলায়তন’ নাটকে প্রথম মঞ্চাভিনয় করেন কাঞ্চন।

জিৎ (jeet) অভিনীত ‘সাথী’ ফিল্মে অভিনয়ের মাধ্যমে টলিউডে প্রবেশ করেন কাঞ্চন। একই বছর জিৎ অভিনীত ফিল্ম ‘সঙ্গী’-তেও অভিনয় করেন কাঞ্চন। জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘সংসার সুখের হয় রমণীর গুণে’-তে অভিনয় করতে গিয়ে পিঙ্কিকে ভালো লাগতে শুরু করেন কাঞ্চনের। তিনি পিঙ্কিকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। 2017 সালে কাঞ্চনের সঙ্গে পিঙ্কির বিয়ে হয়। তবে পিঙ্কি কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী। কাঞ্চনের প্রথম বিয়ে ভেঙে গিয়েছিল। কিন্তু পিঙ্কি কোনোদিন কাঞ্চনের প্রথম বিয়ে নিয়ে মাথা ঘামাননি।

একমাত্র পুত্রসন্তান ওশো (osho) -র সঙ্গে কাঞ্চন ও পিঙ্কির জমজমাট সংসারের ছবি বারবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলেও শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের সম্পর্কের কথা সামনে আসার পর কাঞ্চনের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ নিয়ে এসেছেন। এমনকি শ্রীময়ীর সামনেই গাড়ি থেকে পিঙ্কিকে নামিয়ে দিয়ে মত্ত অবস্থায় গালিগালাজ করেছেন কাঞ্চন। কিন্তু কাঞ্চন বলেছেন, তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার। 2021-এর বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসাবে উত্তরপাড়া থেকে জিতে বিধায়ক হয়েছেন কাঞ্চন।

Related Articles