Hoop PlusTollywood

ব্যক্তিগত জীবন ও অভিনয় কিভাবে ব্যালেন্স করে চলেছেন অভিনেত্রী ঋতাভরী!

আজ আন্তর্জাতিক যোগ দিবস। মুনি ঋষিরা বলতেন যোগ (yoga) হল এমন একটি প্রক্রিয়া বা অভ্যাস যার দ্বারা এই বিশ্বের সঙ্গে নিজের শরীর ও মনকে যুক্ত রাখা যায়। শরীর চর্চার অন্যতম সুকৌশল পদ্ধতি হল যোগ বা yoga.

রোগ নিরাময় থেকে মানসিক শান্তি সবটাই এই যোগের মধ্যে দিয়ে সম্ভব। সারা বিশ্ব জুড়ে বহু মানুষ এই যোগাভ্যাস এর মধ্যে দিয়ে অন্দরের ক্রিয়াকলাপ, হরমোনের ব্যালান্স এবং মনের কলকব্জা ঠিক রাখছেন। এদিন স্বয়ং প্রধানমন্ত্রী জাতির উদ্দেশ্যে বলেন, দুঃখকে বিয়োগ করার পথই হল যোগ। যোগের কাছে সব সমস্যার সমাধান আছে।

আজকের দিনে বহু তারকা তাদের সোশ্যাল মিডিয়া পেজে নিজেদের যোগাভ্যাস করার ছবি ও ভিডিও পোস্ট করেছেন। যারা এই ছবি ও ভিডিও পোস্ট করেছেন তারা সকলেই ফিট, স্লিম এবং সতেজ। হলিউড, বলিউডের বহু অভিনেত্রী এবং অভিনেতা যোগাভ্যাস করার নানান ছবি পোস্ট করেছেন সকাল থেকে, এবারে সেই দলে এলেন টলিউড সুন্দরী ঋতাভরী চক্রবর্তী। এদিন তিনি একটি আসন করার ছবি পোস্ট করেন। এক পায়ে দাড়িয়ে একেবারে ট্রি পোজ দিয়ে ছবি ক্লিক করেছেন। ঋতাভরী জানান এই ভাবেই তিনি জীবনের সবকিছু ব্যালান্স করেন, এবং এটি তার অত্যন্ত প্রিয় পোজ।

এই যোগ ব্যয়ামের পাশাপাশি অভিনেত্রী চালু করেন ‘হিল উইথ মি’ (Heal With Me) নামে একটি প্রজেক্ট।এখানে বিনামূল্যে অভিজ্ঞ মনোবিদ এবং কাউন্সিলরদের কাছ থেকে পরামর্শ নেওয়া যাবে। ২ জুন থেকে চালু হয়েছে ‘হিল উইথ মি’।বন্ধু রাহুল দাশগুপ্তের সহায়তায় এই প্রচেষ্টা শুরু করেছে তিনি। একটি নম্বর শেয়ার করেছেন অভিনেত্রী (18002039865) যেই নম্বরে ফোন করলে বিনামূল্যে মিলবে উপকারিতা এবং সু পরামর্শ।

Related Articles