Bengali SerialHoop Plus

শ্যুটিংয়ে ইকির মিকির খেলতে ব্যস্ত গুনগুন, বউয়ের কীর্তি দেখে রেগে আগুন সৌজন্য!

টলি পাড়ার তালা খুলে গিয়েছে। শ্যুটিং শুরু হয়ে গিয়েছে সমস্ত ফ্লোরে। এতদিন শ্যুট ফ্রম হোম চলছিল, এবারে খোদ ফ্লোরেই চলছে শ্যুটিং। কিন্তু, শ্যুটিং ফ্লোরে হল আজব ঘটনা। পরিচালক আর আর্টিস্ট মিলে এক খাটে বসে ইকির মিকির খেলছে।

পরিচালক হলেন খড়কুটো ধারাবাহিকের, অন্যদিকে তার খেলার সঙ্গী হলেন অভিনেত্রী গুনগুন ওরফে তৃণা সাহা। শ্যুটিং এর ফাঁকে পরিচালকের সঙ্গে এরকম বাচ্চাদের মতন খেলাতে ব্যাস্ত থাকেন নাকি তৃণা।

অবশ্য এমন মজাদার ভিডিও পোস্ট করেছেন ধারাবাহিকের অভিনেত্রী তৃণা। এদিন ওই ভিডিও পোস্ট করে লেখেন ‘কোনও কাজ নেই, ডিরেক্টর আর আর্টিস্ট ফ্লোরে গেম খেলছে’। এমন ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেতা কৌশিক অনুরাগীদের জিজ্ঞেস করেন আপনাদের পছন্দের ছোটবেলার পছন্দের খেলা কি? আপনি চাইলে কমেন্ট বক্সে জানাতে পারেন। চাইলে আপনার পছন্দের খেলার ছবি বা নাম যা ইচ্ছা লিখে জানাতে পারেন।

দর্শকদের বিচারে টানা কয়েক সপ্তাহ মিঠাই ধারাবাহিক এক নম্বরে। তবে এর আগে বেশ কয়েকবার খড়কুটো এক নম্বরে আসে। এবার দেখার পালা গুনগুন তার পরিবারকে কতটা এগিয়ে নিয়ে যেতে পারে। একদম পুরোদমে শুরু হয়ে গিয়েছে শ্যুটিং। তৃণা সাহার কথায়, করোনা স্বাস্থ্য বিধি মেনেই চলছে শ্যুটিং পর্ব।

Related Articles