whatsapp channel
Hoop PlusTollywood

নুসরতের প্রসঙ্গ আসতেই এড়িয়ে গেলেন ‘বোনুয়া’ মিমি, বন্ধুত্বের সম্পর্কেও বাড়ল দূরত্ব!

22 শে জুন কেএমসির অফিসে টিকা নিতে এসেছিলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। পুরসভার টিকা নিয়ে মানুষের ভুল ধারণা দূর করতে এদিন সকলের সঙ্গেই টিকা নিলেন মিমি। কিন্তু ‘বোনুয়া’ নুসরত (nusrat jahan) -কে নিয়ে প্রশ্ন করতেই পাল্টে গেল পরিস্থিতি।

নুসরতের ব্যক্তিগত জীবন এই মুহূর্তে খবরের চর্চার শিরোনামে। মিমি জানালেন, একজন নায়িকার কোনো ব্যক্তিগত জীবন থাকে না। তিনি সবসময়ই লাইমলাইটে থাকেন। কিন্তু এই কথা বলার পরেই মিমি বলেন, আজ তিনি অন্য বিষয় নিয়ে কথা বলছেন। পরে নুসরতের বিষয়ে কথা বলবেন, এই কথা বলে নুসরত-প্রসঙ্গ এড়িয়ে গেলেন মিমি।

ইদানিং নুসরতের কাছের বান্ধবী হয়ে উঠেছেন তনুশ্রী চক্রবর্তী (Tanushree chakraborty) ও শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee)। শ্রাবন্তী ও তনুশ্রী দুজনেই বিজেপির দলীয় কর্মী এবং পরাজিত তারকা প্রার্থী। অপরদিকে নুসরতের বর্তমান প্রেমিক যশ (yash Dasgupta)-ও বিজেপির সঙ্গে যুক্ত। সুতরাং তৃণমূল সাংসদ নুসরতের বিজেপিতে যোগদান নিয়েও টলিউডের অন্দরে তৈরি হয়েছে জল্পনা।

22 শে জুন প্রায় 150 জনকে করোনার ভ‍্যাকসিন দেওয়া হয়েছে যাঁদের মধ্যে রয়েছেন তৃতীয় লিঙ্গ, প্রতিবন্ধী এবং দুঃস্থ মানুষরা। সকলের সমান অধিকার বোঝাতে চেয়ে এই উদ্যোগ নেওয়া হয়েছে। প্রবীণদের জন্য বাড়ি বাড়ি গিয়ে ভ‍্যাকসিন দেওয়ার কথা ঘোষণা করেছেন মিমি। আপাতত সবাইকে স্পুটনিক ও কোভিশিল্ড দেওয়া হচ্ছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-র অনুপ্রেরণায় মিমির এই কাজে তাঁর অনুরাগীরা যথেষ্ট খুশি হয়েছেন।

whatsapp logo