whatsapp channel
Bengali SerialHoop Plus

বয়স নিয়ে দেবশ্রী রায়কে কদর্য আক্রমণ সোশ্যাল মিডিয়ায়, যোগ্য জবাব দিলেন ভাস্বর

অল্প দিনের মধ্যেই ছোট পর্দার হাত ধরে আসতে চলেছেন জাতীয় পুরস্কার প্রাপক দেবশ্রী রায়। রাজনৈতিক ময়দানে বেশ কিছু বছর কাজ করার দরুন রঙিন পর্দা থেকে বহুদিন বিরতি নেন। এবারে, রাজনৈতিক ময়দান ছেড়ে ফের পুরোনো আবাসনে দেবশ্রী। কিন্তু, এসেও কটাক্ষ এবং কদর্য আক্রমণের শিকার তিনি।

সম্প্রতি, নতুন একটি ধারাবাহিক আসতে চলেছে ছোট পর্দায়, নাম সর্বজয়া। ইতিমধ্যে প্রমো দেখানো শুরু হয়ে গিয়েছে। কিন্তু, এই প্রমো দেখার পরেই অনেকে দেবশ্রী রায়ের অভিনয়, বয়স নিয়ে কদর্য আক্রমণ করে যাচ্ছেন। দেবশ্রীর কামব্যাক অনেকেই ভালো ভাবে নিচ্ছেন না। বিশেষত, এই ধারাবাহিকে দেবশ্রীর বিপরীতে থাকছেন কুশল চক্রবর্তী। এই ব্যাপারেও ভিন্ন জনের মন্তব্য যে অনেক বুড়ি লাগছে। এছাড়াও শ্রীময়ী ধারাবাহিকের নকল বলেও অনেকে মন্তব্য করেন।

এবারে দেবশ্রী রায়ের হয়ে এবং তার পাশে দাঁড়ালেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। এদিন তিনি বেশে রেগেই বলে বসেন, “দেবশ্রী রায়ের মতো একজন কিংবদন্তী অভিনেত্রীর কি সত্যিই এমনটা প্রাপ্য?” এখানেই থামেনি অভিনেতা। তিনি আরও লেখেন, “সলমন এবং শাহরুখ যখন তাঁদের বয়সের অর্ধেক নায়িকার সঙ্গে রোম্যান্স করেন তখন কি দাদু নাতনি প্রেম করছে বলে আমরা সরব হই?”

এদিন এক গণমাধ্যমে ভাস্বর আরও বলেন, “বাংলা সিনেমার যখন খরা চলছে তখন দেবশ্রী রায় বাংলাকে জাতীয় পুরষ্কার এনে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় যা ইচ্ছে তাই বলে যায়। ভেবেছিলাম চুপ থাকব। কিন্তু আজ এক পোর্টালে এমন কিছু কদর্য কমেন্ট দেখলাম যে আর চুপ থাকতে পারলাম না।”

whatsapp logo