Bengali SerialHoop Plus

সেলিব্রিটিরা জিতে পালিয়ে যায় না, ‘দিদি নং ১’-এ মুখ খুললেন বিধায়ক লাভলি মৈত্র

জলনুপূর ধারাবাহিকের পর লাভলি মৈত্রকে ছোট পর্দায় বিশেষ দেখাই যায়নি। অনেকেই ভেবেছিলেন অভিনয় জগৎ থেকে সরে গিয়েছেন তিনি। অবশ্য অভিনয় করতে করতেই খুব অল্প সময়ের মধ্যে বিয়ে করে নেন, ঘরে আছে একটি তিন বছরের মেয়ে। একেবারে ভরা সংসার। এরই মধ্যে হয়ে উঠেছেন বিধায়ক। হ্যাঁ, আজকের প্রসঙ্গ দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের বিধায়ক তথা ছোটপর্দার অভিনেত্রী লাভলি মৈত্রকে নিয়ে।

সম্প্রতি লাভলিকে দেখা গিয়েছে ছোটপর্দার একটি জনপ্রিয় রিয়্যালিটি শোতে। রচনা ব্যানার্জির সঙ্গে খোলাখুলি আড্ডা দিলেন তিনি। রচনা নিজেও লাভলির হাড়ির খবর নেন। জানান ঘরের কথা, স্বামী, সন্তান সহ মেয়েদের দশভূজা হয়ে ওঠার গল্প।

বিধায়ক হওয়ার জন্য গোটা সোনারপুর চোষে খাচ্ছেন তিনি। এদিন রচনা দিদি নং ওয়ান শোতে এসে লাভলি জানান যে তিনি মাস্ক-স্যানিটাইজার বিলি করার পাশাপাশি কোভিড সচেতনা বাড়ানোর বিভিন্ন প্রকল্প নেন। সেফ হোম তৈরি করেন দুটি এবং দুয়ারে ভ্যাকসিন প্রকল্প চালু করেন। ওই এলাকায় যত্ত বৃদ্ধাশ্রম এবং অনাথ আশ্রম আছে, সেখানে ঘরে ঘরে ভ্যাকসিন পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছেন তিনি। এখানেই শেষ নয়, এই ভারী বর্ষণে জল পায়ে নিয়েই হেঁটে গোটা এলাকা পরিদর্শন করেন। এছাড়াও, সোনারপুরবাসীর দীর্ঘদিনের জলকষ্ট মেটাতে উদ্যোগ নিয়েছেন তিনি।

দিদি নং ওয়ান শোতে এসে শুধুই কাজ নিয়ে অকপট ছিলেন লাভলি এমনটা নয়, ব্যক্তিজীবন নিয়েও গল্প করেছেন তিনি। জানিয়েছেন রান্না করতে খুব পছন্দ করেন। নিয়মিত রান্না না করলেও মাঝে মধ্যে রান্না করেন, কাজের ফাঁকে সময় পেলেই মেয়ের সঙ্গে সময় কাটান। তবে কোনো ধারাবাহিকে দেখা যাবে কিনা সেই ব্যাপারে কিছুই বলেননি তিনি, শুধুই জানিয়েছেন সম্পূর্ণরূপে সংসারী তিনি।

Related Articles