whatsapp channel

সব সময় নতুন কিছু করতে ভালো লাগে: শ্রাবন্তী

নতুন কিছু করা বা নতুন কিছু করতে চাইলে হাজারো মানুষ তাকিয়ে থাকেন সেই মানুষটির দিকে। মনের মতন হলে প্রশংসা নয়তো সমালোচনা। বেশ কিছু বছর ধরে সমালোচনার তুঙ্গে রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী…

Avatar

HoopHaap Digital Media

নতুন কিছু করা বা নতুন কিছু করতে চাইলে হাজারো মানুষ তাকিয়ে থাকেন সেই মানুষটির দিকে। মনের মতন হলে প্রশংসা নয়তো সমালোচনা। বেশ কিছু বছর ধরে সমালোচনার তুঙ্গে রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনটে বিয়ে ভাঙ্গা নিয়ে চরম সমালোচনা তাকে শুনতে হয়েছে। এখন গুজব এসেছে যে শ্রাবন্তী চতুর্থ প্রেমিক খুঁজে পেয়েছেন। কেন তৃতীয় স্বামী রোশন সিং কে ছাড়লেন সেই ব্যাপারে একেবারেই মুখ খোলেননি অভিনেত্রী।

যদি সমস্ত সমালোচনা এক দিকে থাকে তবে অন্যদিকে উঠে আসে শ্রাবন্তীর কেরিয়ার। সাধারণত কমার্শিয়াল মুভিতে দেখা যায় শ্রাবন্তীকে। একুশের নির্বাচনে বিজেপি দলের হয়ে দাঁড়িয়েছেন তিনি, যদি জিতে ফিরতে পারেননি। এরপর কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে একপ্রকার গায়েব ছিলেন। ফের উঠে দাড়িয়েছেন। নতুন ব্রাইডাল ফটোশ্যুট দেখা গিয়েছে শ্রাবন্তীকে।

ফটোশ্যুট ছাড়াও দুটি সিনেমা হাতে আছে শ্রাবন্তীর। লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে দেব ও পাওলি দামের সঙ্গে নতুন সিনেমা নিয়ে আসতে চলেছেন তিনি, পাশাপাশি সোহমের সঙ্গে শ্যুটিং শেষ করে ফেলেছেন শ্রাবন্তী। ইতিমধ্যে ওয়েব সিরিজে চলছে তার ট্রেলার। ‘দুজনে’ একটি থ্রিলার, যেই থ্রিলারের মধ্যে দিয়ে শ্রাবন্তী ও সোহম জুটি বাঁধছেন। এদিন অভিনেত্রী নিজে ফেসবুক পেজে এসে ‘দুজনে’ প্রসঙ্গে বলতে গিয়ে বলেছেন, “সব সময় নতুন কিছু করতে ভালো লাগে”.

অবশ্য এই কথার পরেই নেট জনতার তির্যক মন্তব্য ধেয়ে আসে। কেউ লেখেন, “দিদি নতুন কিছু করার চেষ্টা কত ভাগ সফল হয়েছেন জানিনা। তবে নতুন নতুন বিয়ের পিড়িতে যে বসেন এটা দেখতে খুবি ভাল লাগে শুভ কামনা আপনার জন্য।” কেউ জানিয়েছেন শুভকামনা, আবার কেউ লিখেছেন, “দিদি নতুন কিছু করার চেষ্টা কত ভাগ সফল হয়েছেন জানিনা। তবে নতুন নতুন বিয়ের পিড়িতে যে বসেন এটা দেখতে খুবি ভাল লাগে শুভ কামনা আপনার জন্য।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media