Hoop PlusTollywood

‘ডান্স ডান্স জুনিয়র’-এর সেটে আগুন, বিতর্ক নাকি গুজব! মুখ খুললেন নির্মাতারা

জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র ‘-এর দ্বিতীয় সিজন যথেষ্ট গুরুত্বপূর্ণ একটি সিজন কারণ এই সিজনে বিচারকের আসনে রয়েছেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী। কিন্তু গত কয়েক ঘন্টা ধরে ‘ডান্স ডান্স জুনিয়র, সিজন-2′ নিয়ে ইন্ডাস্ট্রিতে ছড়িয়ে পড়েছে বিতর্ক। 2 রা জুলাই বিকালে হঠাৎই ‘টোয়েন্টি ফার্স্ট সেঞ্চুরি স্টুডিও’-য় এই ডান্স রিয়েলিটি শোয়ের সেটে আগুন ধরেছে বলে খবর ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, শর্ট সার্কিট থেকে ডান্স ফ্লোরে আগুন লেগেছে। আগুনে পুড়ে গিয়েছে বেশ কিছু প্রপস। আগুন লাগার ফলে বন্ধ হয়ে গিয়েছে শোয়ের টেকনিক্যাল রিহার্সাল। সেই সময় প্রতিযোগীরা সেটে উপস্থিত থাকলেও তাঁরা কেউ আহত হননি। তবে বিচারকরা এদিন উপস্থিত ছিলেন না। ক্রু মেম্বারদের তৎপরতায় অল্প সময়ের মধ্যেই আগুন আয়ত্তে চলে আসে।

কিন্তু চ্যানেল কর্তৃপক্ষ এই খবর অস্বীকার করেছেন। শোয়ের পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় (Shubhankar chatterjee) জানিয়েছেন, এইরকম কোনো ঘটনা ঘটেনি। 2 রা জুলাই সেটে মনামী (monami ghosh), দেব (Dev), মিঠুন চক্রবর্তী (Mithun chakraborty) কেউ উপস্থিত ছিলেন না কারণ এদিন মূল পর্বের শুটিং ছিল না। তবে ছিল টেকনিক্যাল রিহার্সাল ও প্রি-শুট পর্ব যেখানে উপস্থিত ছিলেন শুভঙ্কর। সেটে আগুন লাগার ঘটনা সম্পূর্ণ গুজব ও ভিত্তিহীন দাবি নির্মাতাদের।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Related Articles