whatsapp channel
BollywoodHoop Plus

শ্রেয়ার খুদে সন্তানকে খেলনা উপহার দিল তারই প্রিয় পোষ্য শার্লক, ভাইরাল ছবি

শ্রেয়া ঘোষাল ( Shreya ghoshal) ইদানিং সবসময়ই ব্যস্ত থাকেন তাঁর ছেলে দেব‍্যান (Devyaan)-কে নিয়ে। কিন্তু শ্রেয়া ছাড়াও আরও একজন রয়েছে যার কড়া নজর থাকে তার ছোট ভাই দেব‍্যানের দিকে। সে হল শ্রেয়ার পোষ‍্য গোল্ডেন রিট্রিভার শার্লক (sherlock)। সম্প্রতি শ্রেয়া শার্লক ও দেব‍্যানের একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।

ছবিতে দেখা যাচ্ছে, শার্লক উদগ্রীব হয়ে তাকিয়ে রয়েছে বিছানায় শোয়া দেব‍্যানের দিকে। শার্লকের একটি খেলনা দেব‍্যানকে দিচ্ছেন শ্রেয়া। কিন্তু শার্লকের মুখ দেখে মনে হচ্ছে, সে খুশি। শার্লক ও দেব‍্যানের এই ছবিটি শেয়ার করে শ্রেয়া লিখেছেন ছোট ভাইয়ের জন্য শার্লকের আত্মত্যাগ অতুলনীয়। শ্রেয়া বলেছেন, শার্লক একজন দায়িত্ববান দাদা। হর্ষদীপ কৌর (Harshdeep kaur) শার্লকের কাজলকালো দৃষ্টির প্রশংসা করেছেন। নীতি মোহন (neeti mohan) বলেছেন, শার্লক বড় দাদা হয়ে গর্বিত বোধ করছে। শ্রেয়া লিখেছেন, তাঁরা অবাক হয়ে গিয়েছিলেন যখন দেখেছিলেন দেব‍্যানের গৃহপ্রবেশে শার্লক খুব আনন্দ করছে। শক্তি মোহন (shakti mohan) বলেছেন, শার্লক খুব মিষ্টি।

এর আগে শ্রেয়া তাঁর স্বামী শিলাদিত‍্য (Shiladitya) ও তাঁদের পুত্রসন্তান দেব‍্যানের সঙ্গে একটি সম্পূর্ণ পারিবারিক ছবি শেয়ার করেছিলেন। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রেয়া লিখেছিলেন, দেব‍্যান তাঁর ও শিলাদিত‍্যর পরিবারকে সম্পূর্ণ করেছে। ভগবান তাঁদের শ্রেষ্ঠ উপহার হিসাবে দেব‍্যানকে তাঁদের কাছে পাঠিয়েছেন। এই কারণে ভগবানের কাছে তিনি ও শিলাদিত‍্য কৃতজ্ঞ। শ্রেয়ার ছবিতে কমেন্ট করে সুরকার শান্তনু মৈত্র (shantanu moitra) জানিয়েছেন, এইবার সত্যিই শ্রেয়া ও শিলাদিত‍্যকে সম্পূর্ণ মনে হচ্ছে। হর্ষদীপ কৌর(Harshdeep kaur) কমেন্ট করে এই পৃথিবীতে দেব‍্যানকে ওয়েলকাম জানিয়ে বলেছেন, দেব‍্যানও একদিন তাঁর মায়ের মতোই গায়ক হবেন। মিমি (Mimi Chakraborty)-ও শ্রেয়ার ছবিতে কমেন্ট করে দেব‍্যানকে অনেক ভালোবাসা জানিয়েছেন। টনি কক্কর (Tony Kakkar) দেব‍্যানের উদ্দেশ্যে অনেকগুলি হার্ট ইমোজি দিয়েছেন। জয় সরকার (jay sarkar) শ্রেয়া, শিলাদিত‍্য ও দেব‍্যানকে অনেক ভালোবাসা জানিয়েছেন। সোফি চৌধুরী (Sophie chowdhury) বলেছেন, ‘দেব‍্যান’ নামটি সত্যিই সুন্দর। অস্মিত পটেল (asmit patel) -ও দেব‍্যানকে অনেক ভালোবাসা জানিয়েছেন। তবে পারিবারিক রীতি মেনে দেব‍্যানের মুখ আড়ালেই রেখেছেন শ্রেয়া।

চলতি বছরের শুরুতেই শ্রেয়া নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়ে বলেন, বেবি শ্রেয়াদিত‍্য আসছে। শ্রেয়ার সঙ্গীত জগতের বন্ধুরা তাঁর জন্য ভার্চুয়াল বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন। শ্রেয়ার মা হওয়ার খবরে অত্যন্ত খুশি নীতি মোহন (neeti mohan)। তিনি শ্রেয়াকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন।

whatsapp logo