BollywoodHoop Plus

সুখবর দিলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত, শুরু হলো জীবনের নতুন যাত্রা

রাখি সাওয়ান্ত (Rakhi sawant) বরাবর ‘ড্রামা কুইন’। নিজের এই তকমাটা তিনি নিজেও বেশ এনজয় করেন। বিন্দু দারা সিং (vindu dara singh) চলতি বছরে ‘বিগ বস’-এর ঘরে বলেছিলেন, রাখির মতো এন্টারটেনমেন্ট কেউ করতে পারেন না। এন্টারটেনমেন্ট -এর কোনো অংশ ছেড়ে দিতে রাজি নন রাখি। তাই এবার তিনি লঞ্চ করলেন নিজের ইউটিউব চ্যানেল।

রাখি নিজেই ইন্সটাগ্রামে নিজের ইউটিউব চ্যানেল ‘রাখি সাওয়ান্ত অফিসিয়াল’ খোলার কথা শেয়ার করে তাঁর অনুরাগীদের সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করেছেন। রাখি লিখেছেন, ভালোবাসা ও বিশ্বাসের উপর ভিত্তি করেই তৈরি হয়েছে ‘রাখি সাওয়ান্ত অফিসিয়াল’। ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী ও গায়িকা জসলিন মাথারু (jasleen matharu) এবং মডেল সোফি হায়াত (sofi hayat) রাখিকে নতুন ইউটিউব চ্যানেলের জন্য অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

কিছুদিন আগে কোভিশিল্ডের প্রথম ডোজ নিতে গিয়ে রাখি তাঁর ডান্স ভিডিও ‘ড্রিম মে এন্ট্রি’-র প্রোমোশন করেছেন। নেটিজেনদের সবাইকে ভিডিওটি দেখার কথা বলে রাখি ভ‍্যাকসিন নেওয়ার অনুরোধ করেছেন। এর পাশাপাশি রাখি ডাক্তার ও নার্সদের ধন্যবাদ জানিয়েছেন। আপাতত রাখির ডান্স ভিডিও ‘ড্রিম মে তেরি এন্ট্রি’ নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

রাখি বরাবর এভাবেই মজাদার ভঙ্গিতে করোনা-সচেতনতার বার্তা দিয়ে থাকেন। এর আগেও রাখিকে দেখা গিয়েছিল নীল রঙের পিপিই কিট, মুখে মাস্ক ও হাতে গ্লাভস পরে সব্জি বাজার করতে। একবার শুধু সব্জিবিক্রেতা দাম বলার জন্য মুখ থেকে মাস্ক নামিয়েছিলেন। রাখি মুহূর্তের মধ্যেই কড়া ভাবে তাঁকে বলেছিলেন মাস্ক পরে থাকতে। রাখির সেই ভিডিওটিও যথেষ্ট ভাইরাল হয়েছিল।

Related Articles