whatsapp channel
Hoop StoryHoop Viral

টাইট পোশাকে ভোজপুরি গানে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়া কাঁপালেন তরুণী, ভাইরাল ভিডিও

নাচ গানের সুপ্ত প্রতিভার অনেকের মধ্যেই সুপ্ত অবস্থায় সারাজীবন থেকে যায়। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে এই সুপ্ত প্রতিভা খুব সহজেই সবার চোখের সামনে চলে আসছে। কেউ কেউ সকলের মনের মনের মণিকোঠায় পৌঁছে যাচ্ছেন, কেউ কেউ আবার, খারাপ কথায় বিদ্ধ হচ্ছেন। তাসত্ত্বেও বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল অসাধারণ একটি প্লাটফর্ম নিজের প্রতিভাকে প্রকাশ করার জন্য।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে গ্রামের এক তরুণী, টাইট পোশাকের শরীরের ভাঁজ স্পষ্ট, তার শরীরের লাস্যময়ী অঙ্গভঙ্গি দেখে সকলের মন জয় করে নিয়েছেন। গানের ভাষা সকলের কাছে পরিষ্কার না হলেও, নৃত্য পরিবেশনা প্রত্যেকের পছন্দ হয়েছে একথা দেখেই বোঝা যাচ্ছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়ে গেছে গ্রাম্য যুবতীর এই নাচ, সকলেরই মনের মধ্যে পৌঁছে গেছে নিমেষের মধ্যে। তার শরীরের অঙ্গ ভঙ্গি এবং লাস্যময়ী তা পুরুষ মনে ঝড় তৈরি করেছে। গানটি সম্ভবত ভোজপুরি গান। ভারতের এক প্রত্যন্ত গ্রামে এই যুবতী কয়েক মিনিটের মধ্যেই গোটা বিশ্বের কাছে পৌঁছে গেছে। পরনের সাদামাটা পোশাক, পিছনের মাটির বাড়ির দেওয়াল। তাতে কি হয়েছে এই যুবতী নিজের প্রতিভার বলে সকলের কাছে পৌঁছে গেছেন।

দেখে নিন ভিডিও -»

whatsapp logo