Hoop PlusTollywood

‘কখনও ভাবিনি তোমাকে ছেড়ে বাকি জীবনটা কাটাতে হবে’, মন খারাপ কাঞ্চন মল্লিকের!

পর্দায় প্রতিদিন হাসছেন এবং হাসাচ্ছেন কৌতুক অভিনেতা কাঞ্চন মল্লিক। সিনেমা হোক বা রিয়্যালিটি শো, সবেতেই কাঞ্চন নামক ফোড়নের বিরাট ডিম্যান্ড। বর্তমানে দিদি নং ওয়ান শোতে আসছেন কাঞ্চন মজা দিতে। কাঞ্চন থাকা মানেই যেকোনো অনুষ্ঠানের গ্ল্যামার দ্বিগুণ বেড়ে যাওয়া।

সম্প্রতি রাজনীতির মঞ্চে এসেছেন কাঞ্চন মল্লিক। বর্তমানে তিনি বিধায়ক। এমত অবস্থায় তার কপালে জুটল অপবাদ। পরকীয়া শব্দের তকমা লাগে কাঞ্চনের গায়ে। প্রসঙ্গত, বিয়ের পর থেকেই কাঞ্চনের স্ত্রী আলাদা থাকতেন। শ্বশুর বাড়িতে তার মন টেকেনি। এর কিছুদিন পর কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দোপাধ্যায় একটি পুত্র সন্তানের জন্ম দেয়। ওই পুত্র সন্তান নিয়েও আলাদা থাকতেন পিঙ্কি বন্দোপাধ্যায়।

সম্প্রতি, খবরের পাতায় উঠে এসেছে কাঞ্চন-শ্রীময়ী পরকীয়া কেলেঙ্কারি। কাঞ্চনের স্ত্রী পিঙ্কির অভিযোগ কাঞ্চন প্রেম করছেন কৃষ্ণকলি ধারাবাহিকের রাধারাণী ওরফে শ্রীময়ী চট্টরাজের সঙ্গে। এই প্রসঙ্গে কাঞ্চন শ্রীময়ী দুজনেই পরকীয়ার সম্পর্ক অস্বীকার করেছেন, যদিও পিঙ্কি ইতিমধ্যে থানায় এই দুজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। পাশাপাশি কাঞ্চন নিজেও তার স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ জমা দেন।

তাহলে কি এখন স্ত্রীর জন্য আক্ষেপ করছেন কাঞ্চন মল্লিক নাকি শ্রীময়ী চট্টরাজের জন্য? সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন কাঞ্চন মল্লিক। সেই ছবিতে রয়েছে তার ভালোবাসার মানুষ। আর তিনি হলেন মা। তিনি কয়েক মাস আগে বিগত হয়েছেন। সেই মায়ের উদ্দেশ্যে কাঞ্চন লেখেন, ‘এক বছর হয়ে গেলো মায়ের আঁচল, মায়ের কোল এবং মায়ের কাঁধে মাথা রেখে স্বস্তির নিঃশ্বাস হারিয়ে ফেললাম । কখনো ভাবিনি যে তোমাকে ছেড়ে বাকি জীবনটা কাটাতে হবে… তোমাকে ছেড়ে বেঁচে থাকার লড়াই কী জিনিস সেটা ভোগ করছি !’ শেষে লেখেন, ‘যেখানেই থেকো মা ভালো থেকো। তোমাকে খুব Miss করছি।’

Related Articles