whatsapp channel
Bengali SerialHoop Plus

পরনে গেরুয়া বস্ত্র, মাথা মুন্ডন করে খলনায়কের ভূমিকায় অভিনেতা ভাস্বর!

‘সম্প্রীতি বজায় থাক’, এমনটাই চেয়েছিলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। সেইজন্যেই মুসলিম শিল্পীদের সঙ্গে রোজা রাখেন তিনি। কাশ্মীরে দরিদ্র পিতার হাতে সাহায্য তুলে দেন মেয়ের বিয়ের জন্য, আবার ঈদের নিমন্ত্রণ রাখেন মুসলিম বন্ধুর বাড়ি গিয়ে। এবার তিনি একদম অন্য চরিত্রে ধরা দিতে চলেছেন।

এই একই অভিনেতা ভাস্বর কিছুদিন আগে ‘জয় বাবা লোকনাথ’ (Joy Baba Loknath) ধারাবাহিকে লোকনাথ বাবার চরিত্রে অভিনয় করেছিলেন। প্রায় এক দশকেরও বেশি সময় ধরে বাংলা টেলিভশনে অভিনয় করছেন তিনি। এখনও করে চলেছেন, পাশাপাশি মায়ের নাম দিয়ে একটি সংগঠন গড়ে তুলেছেন। করোনা অবহয়ে অনেকের কাছে সাহায্য পাঠিয়েছেন তিনি, এমনকি ইয়াস ঝড়ে ক্ষতিগ্রস্থ জায়গাগুলোতে ত্রাণ পাঠিয়েছেন তিনি।

এখানেই শেষ নয়, কয়েকদিন আগে কলকাতার যৌনপল্লীতে যান তিনি ত্রাণ নিয়ে। ওখানকার কর্মীদের করুন কাহিনী শোনেন এমনকি দুর্গাপুজোর আমন্ত্রণ পান ভাস্বর। এছাড়াও প্রত্যেকবছর ভাঁইফোটাও নিতে যাবেন যৌনকর্মীদের কাছে, এমন কথাও দিয়ে আসেন তিনি।

অভিনেতা ভাস্বর এই মুহূর্তে চর্চায় আছেন। কখনো নিজের কাজের জন্য সংবাদের শিরোনামে উঠে এসেছেন, আবার কখনো ঠোঁট কাটা স্বভাবের জন্য। এবারে অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়কে দেখা যাবে সম্পূর্ণ অন্য চরিত্রে। সম্প্রতি বাংলা টেলিভিশনের পর্দায় আসতে চলেছে শ্রী কৃষ্ণ ভক্ত মীরা। হ্যাঁ, মীরা বাঈয়ের (Meera Bai) ভক্তির সমস্ত কাহিনি এবার দেখা যাবে বাংলা টেলিভিশনের পর্দায়। মীরার চরিত্রে থাকছেন দেবাদৃতা বসু এবং এক বিশেষ চরিত্রে দেখা যাবে ভাস্বর চট্টোপাধ্যায়কে। এদিন নিজের ছবি পোস্ট করেছেন অভিনেতা। এখানে তিনি রাজ পুরোহিত। যদিও ছবি বলছে, তাঁর সাজ অনেকটাই অর্থশাস্ত্র প্রণেতা কৌটিল্যের মতো। মুণ্ডিত মস্তকে লম্বা শিখা। কপালে তিলক। পরনে লাল পট্টবস্ত্র, রুদ্রাক্ষের গয়না। কিন্তু, তিনি হচ্ছেন সেই রাজপুরোহিত যিনি কিনা ছলে-বলে-কৌশলে মীরাকে চিতোর থেকে তাড়ানোর আপ্রাণ চেষ্টা করবেন।

whatsapp logo