whatsapp channel

মেনুতে বাঙালি পদ, ঘরোয়া অনুষ্ঠানে জন্মদিন পালন অভিনেত্রী অদ্রিজার, শুভেচ্ছা নেটিজেনদের

4 ঠা জুলাই 22 বছর বয়সে পা রাখলেন অদ্রিজা। করোনা অতিমারীর কারণে জন্মদিনের দুপুরে অদ্রিজার দক্ষিণেশ্বরের বাড়িতেই ঘরোয়া আয়োজন করে পালিত হয়েছে অনুষ্ঠান। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অদ্রিজা। অদ্রিজার…

Avatar

HoopHaap Digital Media

4 ঠা জুলাই 22 বছর বয়সে পা রাখলেন অদ্রিজা। করোনা অতিমারীর কারণে জন্মদিনের দুপুরে অদ্রিজার দক্ষিণেশ্বরের বাড়িতেই ঘরোয়া আয়োজন করে পালিত হয়েছে অনুষ্ঠান। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অদ্রিজা।

অদ্রিজার শেয়ার করা ছবিতে দেখা গেছে হলুদ সালোয়ার-কামিজ পরে মেঝেতে হাঁটু মুড়ে বসেছেন অদ্রিজা। বাঙালি রীতি অনুযায়ী তাঁর সামনে ভাতের সঙ্গে সাজানো রয়েছে পাঁচরকম ভাজা, পঞ্চব‍্যঞ্জন, দুই রকম কেক, পায়েস, ইলিশ মাছ। পাশে জ্বালা রয়েছে মঙ্গলদীপ। সনাতন রীতিতে অদ্রিজার মা-বাবা ও বাড়ির অন্য সদস্যরা অদ্রিজার মাথায় হাত রেখে ও ধান-দুর্বা দিয়ে আশীর্বাদ করেছেন। পরিবারের সবাই মিলে তোলা হয়েছে গ্রুপ ফটো। সারাক্ষণ অদ্রিজার কাছছাড়া হয়নি তাঁর পোষ‍্য সারমেয়। ছবিগুলি শেয়ার করে অদ্রিজা লিখেছেন, বার্থডে লাঞ্চের দ্বিতীয় ভাগের ছবি।

ছবিতে দেখা যাচ্ছে, পরিবারের এক মহিলা সদস্য অদ্রিজার হাতে উপহার হিসাবে তুলে দিয়েছেন একটি সোনার গয়না। অদ্রিজা সোনার গয়না পেয়ে যথেষ্ট খুশি। সন্ধ্যার সময় বন্ধুদের সঙ্গে বার্থডে পার্টি করেছেন অদ্রিজা। ভেনু সাজানো হয়েছিল রঙবেরঙের বেলুন দিয়ে। সঙ্গে ছিল 22 লেখা বড় একটি বার্থডে কেক।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ওয়েব সিরিজ ‘দুজনে’। এই ওয়েব সিরিজে শ্রাবন্তী (Srabanti chatterjee) ও সোহম (Soham chakraborty)-র সঙ্গে অভিনয় করেছেন অদ্রিজাও। এছাড়াও প্রায়ই বিভিন্ন ধরনের ফটোশুটের মাধ্যমে চর্চায় থাকেন অদ্রিজা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media