whatsapp channel

ঠোঁটে মাউথ অর্গান, সুরে সুরে রোম্যান্টিক হয়ে উঠলেন ‘ওগো নিরুপমা’-এর আবির

কারোর কারোর মিউজিক একটা প্যাশন হিসেবে মনের আলমারিতে সযত্নে থাকে। পেশা যাই হোক না কেন, প্যাশন মাঝে মধ্যেই মনের আর অভ্যাসের দরজায় কু দিয়ে যায়। সেরকমই, অভিনয় জগতে থেকেও মাঝে…

Avatar

HoopHaap Digital Media

কারোর কারোর মিউজিক একটা প্যাশন হিসেবে মনের আলমারিতে সযত্নে থাকে। পেশা যাই হোক না কেন, প্যাশন মাঝে মধ্যেই মনের আর অভ্যাসের দরজায় কু দিয়ে যায়। সেরকমই, অভিনয় জগতে থেকেও মাঝে মধ্যে মিউজিক্যাল ইনস্ট্রুমেন্ট নিয়ে ভালো লাগার স্বপ্নগুলো বুনতে শুরু করেন কেউ কেউ। এই যেমন অভিনেতা গৌরব রায়চৌধুরী। মাউথ অর্গ্যান বাজিয়ে বুঝিয়ে দিলেন মিউজিক লাভার একেই বলে, সেইজন্যেই কখনো পিয়ানো, কখনো বাঁশি তো কখনো মাউথ অর্গান।

গত মাসেও অসুস্থ ছিলেন অভিনেতা গৌরব রায়চৌধুরী। হাসপাতালে ভর্তি হতে হয়। ‘ওগো নিরুপমা’র শ্যুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েন অভিনেতা গৌরব রায়চৌধুরী। জানা যায়, বোন টিউমার হয়েছে। এছাড়াও, কিছুদিন আগে কপালে একটি ফোড়া হয়েছিল গৌরবের, সেখান থেকেই সমস্যার সূত্রপাত।

সমস্যা থাকলেও দমে যাননি গৌরব। হাসপাতালে থাকাকালীন জন্মদিনে কেক কাটেন, ফিরে এসে শ্যুটিং করলেও প্যাশন মিউজিক নিয়ে রয়েছেন।অদ্ভুত সুরে বাজিয়ে চলেছেন মাউথ অর্গান।

একটা সময় কলকাতায় এসে কৌশিক সেনের থিয়েটার গ্রুপে যুক্ত হয়ে থিয়েটারে অভিনয় করা শুরু করেন গৌরব৷ থিয়েটার দিয়েই হাতেখড়ি হয় গৌরবের। সানন্দা টিভিতে প্রথম টিভি সিরিয়াল ‘অল্প প্রেমের গল্প‌’ দিয়ে যাত্রা শুরু তার। এরপর স্টার জলসার “ভালোবাসা.কম”, “বিধির বিধান”, মহুয়া বাংলাতে “খুশি”, জি বাংলাতে “কাছে আয় সই” এর মধ্যে দিয়ে লাইম লাইটে আসেন। অভিনয় ছাড়াও প্রচ্ছদ মডেল হিসেবেও কাজ করেন গৌরব। তবে, ‘ত্রিনয়নী’ ও ‘ওগো নিরুপমা’ করার মধ্যে দিয়ে বিশেষ পরিচিত পান গৌরব রায়চৌধুরী। বর্তমানে কিছুটা হলেও সুস্থ আছেন অভিনেতা। অবশ্য ইনস্টাগ্রাম রিল দেখে মনে হচ্ছে প্যাশন আর মনের জোর থাকলে অনেক কিছু করা সম্ভব হয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media