Bengali SerialHoop PlusHoop Trending

দীপাবলিতে নতুন লুকে হাজির রানীমা, ইনস্টাগ্রামে তুমুল ভাইরাল ছবি

ঢাকে পড়ে গিয়েছে কাটি। অন্ধকারকে কে বিদায় জানিয়ে এখন জীবন আলোকিত করার নাম হল দীপাবলি। কাল ছিল কালীপুজো। কিছুদিন আগেই শেষ হয়েছ দুর্গাপুজো,লক্ষীপুজো। এবার শুরু হয়েছে বাঙালির আরো এক কালী পুজো। সারা বছরের ক্লান্তি কাটিয়ে শরতের এই কটা উৎসব সকলে নিজেদের কাছের মানুষদের সঙ্গে প্রাণখোলা হাসি, আনন্দে মেতে ওঠেন। তবে অন্য বছরগুলোর মতো নয় এবারের পুজো। করোনা যেন ‘ভিলেন’ হয়ে অনেকটা উঁচু দেওয়াল তুলে দিয়েছে বাঙালির সঙ্গে তাঁর প্রাণের উৎসবের। তা সত্ত্বেও পুজো বলে কথা।

হাইকোর্ট থেকে এবারে দুর্গা পুজোতে পুজো প্যান্ডেলে পুজোর পরিক্রমা না হলেও এবার টেলিভিশনের পর্দাতে থাকছে তারকাদের দীপাবলির নানান চমক। এবছর টা অন্য রকম দীপাবলি। নেই কোনো আতসবাজি নেই কোনো কালীপটকা আছে শুধু প্রদীপের আলোর রোশনাই। তাই তো প্রতিটি তারকা নিজেদের মতো করে বাড়িতে মায়ের পুজোর পাশাপাশি প্রদীপ দিয়ে নিজেদের ঘর ও মন আলোকিত করলেন।

রানি রাসমনি ধারাবাহিকে রানি ওরফে দিতিপ্রিয়া। রানী রাসমনি চরিত্রে যখন তিনি অভিনয় শুরু করেন তখন দশম শ্রেণীর ছাত্রী ছিলেন দিতিপ্রিয়া। প্রথমে তার সাথে চুক্তি হয়, মাত্র তিনমাসের জন্য তিনি এই ধারাবাহিকে শুট করবেন তিনি। কিন্তু প্রথম থেকেই দর্শকের মনে জায়গা করে নেন খুব তাড়াতাড়ি। তাই তাকে ছাড়া এই ধারাবাহিক কেউ দেখবেন না, এই কথা সাফ সোশ্যাল মিডিয়াতে জানিয়ে দিলেন। দর্শকমহলের একাংশ নানান পোস্ট সেই সময় খুব ভাইরাল হয়। এর জেরে সিদ্ধান্ত বদল করেন প্রযোজনা সংস্থা ও চ্যানেল কর্তৃপক্ষ। সিরিয়ালের টিআরপি যাতে কমে না যায় তাই থেকে গেলেন এই ছোট্ট নায়িকা। যৌবন থেকে শুরু করে মধ্যবয়স্কা ও অবশেষে বার্ধক্য, সব সময়ের সঙ্গে তাল মিলিয়েই এই ধারাবাহিকে নিজের এক অনন্য জায়গা করে নিয়েছেন দিতিপ্রিয়া। এখন দিতীপ্রিয়া ছাড়া রানী রাসমনি ভাবতেই পারেনা বাঙালি দর্শক। এখন অবশ্য সিনেমাতেও অভিনয় করা শুরু করেছেন। খুব শীঘ্রই অভিযাত্রিক সিনেমায় দিতিপ্রিয়াকে দেখা যাবে।

রানী মা ওরফে দিতিপ্রিয়া এখন ১৮ তে পা দিয়েছে। তাই নিজের সোস্যাল সাইটে বেশ সক্রিয়। দিন দিন ফলোয়ার সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। দিতিপ্রিয়া নিজের বাড়িতে কিভাবে আলোকিত করলেন তারই ছবি শেয়ার করলেন। গোলাপি কুর্তিতে আর ছোট চুলে হাতে স্মার্ট ওয়াচ আরও তাক লাগিয়ে দিলেন। আর প্রদীপের শিখার সামনে পোজ দিয়ে ছবি তুললেন নায়িকা। আর ক্যপশানে লিখলেন,”আলোর উৎসব উদযাপন করা যাক”। এরপরই অভিনেত্রীকে শুভেচ্ছা বার্তায় ভরে সোশ্যাল মিডিয়ার পেজ।

Related Articles