BollywoodHoop Plus

ফের পর্দায় ফিরতে চলেছে স্বর্ণযুগ, একই সিনেমায় অভিনয় করবেন জয়া ধর্মেন্দ্র শাবানা

রণবীর (Ranbir kapoor) ও আলিয়া (Alia bhatt) -এর প্রেমকাহিনী সর্বজনবিদিত। এবার এই প্রেমকাহিনীর সাক্ষী হয়ে থাকতে চলেছেন ধর্মেন্দ্র (Dharmendra), জয়া বচ্চন (Jaya Bachchan), শাবানা আজমি (shabana azmi)। ছাদনাতলা প্রস্তুত করছেন স্বয়ং করণ জোহর (karan johar)।

অর্থাৎ আবারও নতুন ফিল্মের ঘোষণা করলেন করণ জোহর। তবে রণবীর কাপুর নয়, রণবীর সিং (Ranveer singh) অভিনয় করবেন আলিয়া ভাটের বিপরীতে। এর আগে আলিয়া-রণবীর জুটিকে ‘গাল্লি বয়’ ফিল্মে দেখা গিয়েছিল। এই জুটির অনস্ক্রিন রসায়ন যথেষ্ট প্রশংসিত হয়েছিল। এবার করণ জোহর টুইট করে এই জুটির নতুন ফিল্মের ঘোষণা করেছেন। ফিল্মটির নাম হল ‘রকি অউর রানি কি প্রেমকাহানী’। আবারও করণ জোহর বানাতে চলেছেন মাল্টিস্টারার ফিল্ম। এই ফিল্মে আলিয়া ও রণবীরের সঙ্গে অভিনয় করছেন জয়া বচ্চন, শাবানা আজমি, ধর্মেন্দ্র। করণ জোহর জানিয়েছেন, তিন কিংবদন্তীর সঙ্গে কাজ করার কথা ভাবলেই তাঁর গায়ে কাঁটা দিয়ে উঠছে। শুটিং শুরু করার অপেক্ষায় রয়েছেন করণ।

তবে করণ জানিয়েছেন, ‘রকি অউর রানি কি প্রেম কাহিনী’ মুক্তি পাবে 2022 সালে। তবে এর আগেও করণ জোহর অনেকগুলি প্রেম কাহিনী সংক্রান্ত ফিল্ম বানিয়েছেন। কিন্তু এবার করণ জানিয়েছেন, এই ফিল্মটি আগের ফিল্মগুলির থেকে আলাদা হতে চলেছে।

কিন্তু করণ জোহরের আগের ফিল্মগুলি ব্যবসায়িক সাফল্য পেলেও তখন ছিল না করোনার চোখরাঙানি। করোনা অতিমারীর কারণে প্রেক্ষাগৃহগুলি অনির্দিষ্টকালের জন্য বন্ধ রয়েছে। 2022 সালে পরিস্থিতি কেমন হবে, তা এখনই বলা যাচ্ছে না। এর মধ্যেই বদলাতে শুরু করেছে দর্শকদের বিনোদনের চাহিদাও। ফলে রকি ও রনির প্রেম কাহিনী শেষ অবধি কোথায় গিয়ে দাঁড়াবে, এখন সেটাই দেখার।

Related Articles