Hoop StoryHoop Viral

ভেজা শাড়িতে উন্মুক্ত যৌবন, হিন্দি গানে তুমুল নেচে ভাইরাল যুবতী, রইল ভিডিও

রুবিনা ট্যান্ডন এবং অক্ষয় কুমার অভিনীত মোহরা সিনেমার এই বিশেষ গানটি সকলের মন জয় করে নিয়েছিল। হলুদ শাড়ি পরে এই নারী কত প্রেমিক পুরুষের মনে ঝড় তুলেছিল হিসাবের বাইরে। অক্ষয় কুমারের অসাধারণ অভিনয় রুবিনা ট্যান্ডনের অসাধারণ শরীরে ভঙ্গিমা এবং অলকা ইয়াগ্নিক এর গান। সিনেমাটি যেমন সুপার ডুপার হিট হয়েছিল, তেমনি এই গানটিও স্বমহিমায় এখনো মানুষের মনে দাগ কেটে গেছে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে শ্রীতমা বৈদ্য বলে এক যুবতী অসাধারণ ভঙ্গিমায় এই নাচটি পরিবেশন করেছে। ভিজে কাপড়ে তার যৌবন যেন আরো বেশি সুন্দর ভাবে মানুষের কাছে প্রকাশ পাচ্ছে। লম্বা চুল, উন্মুক্ত নাভিতে নাচটি যেন আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই প্রচুর পরিমাণে লাইক এবং শেয়ার হয়েছে। কমেন্ট বক্সে পুরুষ বন্ধুদের পাশাপাশি মেয়েরাও অবাক হয়ে দেখেছেন এই নাচটি এমনটা জানিয়েছেন। এর আগেও শ্রীতমার অনেক ভিডিওই সাধারণের মধ্যে ভাইরাল হয়েছে তা আমরা আগেই দেখেছি। ঘিয়ে শাড়িতে তার মোহময় ভঙ্গিমা সত্যি সবাইকে অবাক করেছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশ করার একমাত্র প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া। শ্রীতমা বৈদ্য নতুন প্রজন্মের নৃত্য শিল্পীদের মধ্যে এক অন্যতম শিল্পী। তার প্রত্যেকটি নাচ একসে বাড়কার এক৷

দেখে নিন ভাইরাল ভিডিও -»

Related Articles