whatsapp channel

ছুটির দিনে ঘরে বসেই উপভোগ করুন গরমাগরম ওয়েব সিরিজ, না দেখলেই মিস

আজ রবিবার। কিংবা আজ হতে পারে সপ্তাহের কোনো কর্মরত দিন। যদি আপনি কখনো অফিস ছুটি নিয়ে থাকেন, তবে সেই ছুটি ঘরে বসেই উপভোগ করতে পারেন একা অথবা বন্ধুদের সঙ্গে। শুধু…

Avatar

Advertisements
Advertisements

আজ রবিবার। কিংবা আজ হতে পারে সপ্তাহের কোনো কর্মরত দিন। যদি আপনি কখনো অফিস ছুটি নিয়ে থাকেন, তবে সেই ছুটি ঘরে বসেই উপভোগ করতে পারেন একা অথবা বন্ধুদের সঙ্গে। শুধু খাবার অর্ডার করে নিন, সাথে রাখুন নরম ঠান্ডা পানীয়, ব্যাস কেল্লাফতে। জমে যাবে আপনার ছুটির মুহূর্ত। এখন যেহেতু হাতের মধ্যেই গোটা দুনিয়া, তাই ইন্টারনেট অন করে দেখে নিন একের পর এক বোল্ড ওয়েব সিরিজ। বন্ধ ঘরের সোফায় কিংবা খাটে শুয়ে লুফে নিতে পারেন বোল্ড ওয়েব সিরিজের কাহিনী।

Advertisements

চলুন, আপনাদের জন্য জানিয়ে রাখি তিনটি গরম গরম ওয়েবসিরিজের ছোট্ট তথ্য। এই সিরিজগুলো বড়দের জন্য। ছোটদের সামনে এই তিনটে সিরিজ দেখা একেবারেই উচিত হবে না। জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ওলট বালাজির ( Alt Balaji) কিছু জনপ্রিয় ওয়েব সিরিজ রইলো শুধুমাত্র আপনার জন্য। বলা বাহুল্য, একতা কাপুরের ALT Balaji-র অধিকাংশ ওয়েব সিরিজেই যৌন দৃশ্যের সংখ্যা একটু বেশি থাকে, তাই এই সিরিজগুলো একাকী দেখার জন্য একদম পিকচার পারফেক্ট।

Advertisements

একাধিক যৌন উস্কানিমূলক দৃশ্য, সাসপেন্স সিকোয়েন্স, এবং ডায়লগ নিয়ে হাজির ‘অপহরণ ২’। একথায়,অপহরণ হল একটি সাসপেন্স ক্রাইম থ্রিলার সিরিজ।

Advertisements

‘লাস্ট স্টোরিজ’-এ অভিনয় করেছেন কিয়ারা আডভানি, রাধিকা আপ্তে ও ভূমি পেডনেকর। এদের হট বেড সিন রাতের ঘুম কেড়ে নিতে পারে। বিশেষ করে, ‘লাস্ট স্টোরিজ’-এ স্বমহনের দৃশ্যে অভিনয় করে ঝড় তুলেছিলেন অভিনেত্রী কিয়ারা। শোনা যায়, এর পর নাকি একের পর এক ছবির অফার পান অভিনেত্রী।

Advertisements

তৃতীয় সিরিজটি হল চরম কামোদ্দীপক। নাম – ‘গন্দি বাত’। এটির ৬ নম্বর পার্ট পর্যন্ত আছে। এই সিরিজে সমকামিতা, উভকামিতা এবং নারী-পুরুষের যৌন সংসর্গএর বিভিন্ন কাহিনী তুলে ধরা হয়েছে। এককথায়, ALT Balaji- হল এমন একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম যেখানে রোমান্টিক ড্রামা (Download Web Series) থেকে শুরু করে কিলার কনফেশন, সমস্ত ধরনের ওয়েব সিরিজ রয়েছে। যেটা খুশি দেখতে পারেন আপনার মর্জি অনুযায়ী।

whatsapp logo
Advertisements