GossipHoop Plus

Ranveer Singh: মাত্র ১২ বছর বয়সেই প্রাপ্ত বয়স্ক মহিলার সঙ্গে সঙ্গম, মুখ খুললেন রণবীর সিং!

ছেলেটা ছোট বয়স থেকেই ছিল ইচড়ে পাকা। কিন্তু,বলিউডে তাঁর মতো ভার্সেটাইল অভিনেতা খুবই কম আছে। কৈশোর থেকেই বিভিন্ন অদেখা, অজানা জিনিসের উপর আগ্রহ বেশি। আমাদের দেশে আজও সেক্স বা যৌনতা একটা ট্যাবু। ছোটদের সামনে যৌনতা নিয়ে কোনো আলোচনাই নিষিদ্ধ। ঠিক এই নিষিদ্ধ ব্যাপারে আগ্রহ বেশি ছিল রণবীর সিং এর। সেই জন্য স্কুলের টিচাররা পর্যন্ত বলতেন রণবীর হল পঁচা আপেল, যার জন্য বাকি ফল নষ্ট হয়ে যেতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

বর্তমানে দীপিকা পাড়ুকোনের স্বামী হলেও মাত্র ১২ বছর বয়সে নিজের কুমারত্ব হারিয়ে ছিলেন রণবীর সিং। মাত্র ১২ বছর বয়সে ইচড়ে পাকা রণবীর তার থেকে বয়সে বড় একজন মহিলার সঙ্গে যৌনতায় লিপ্ত হয়ে যান।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

রণবীর এও বলেন যে যখন তিনি স্কুলে পড়তেন তখন তার থেকে বয়সে বড় মেয়েরা তার প্রতি আকৃষ্ট হত, যদিও এই বয়সে এসে তিনি বেশি সেক্সি হয়ে উঠেছেন। বর্তমানে দীপিকা পাড়ুকোনের স্বামী তিনি এবং স্ত্রীর প্রতি যথেষ্ট যত্নশীলও।

কন্ডোম প্রসঙ্গে একদম খোলাখুলি রণবীর। তার মতে কন্ডোম সকলে বিক্রি করে না। নির্দিষ্ট কিছু বিক্রেতা কন্ডোম বিক্রি করেন এবং যার বিজ্ঞাপন হোর্ডিং দেখা যায়। রণবীরের মতে কেন যে কেউ কন্ডোম বিক্রি করতে পারেন না? কেন এটা আজও সোশ্যাল ট্যাবু হয়ে থাকবে? রণবীরের কাছে যৌনতা হল একটি খোলা বইয়ের মতন, কোন বন্ধ বই জ্ঞানের আলো দিতে পারে না।

প্রসঙ্গত, এবারে রণবীর বড় পর্দা থেকে একটু বেরিয়ে ছোট পর্দায় আসর জমাতে আসছেন। এরকম অবতারে এর আগে কখনও দেখা যায়নি রণবীরকে। জানা গিয়েছে, একই ক্যুইজ শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন রণবীর সিং।হিন্দি কালার্স চ্যানেলে দেখানো হবে। শোয়ের নাম ‘দ্য বিগ পিকচার’।

Related Articles